Saturday 21st of September 2019 11:10:21 PM
Thursday 8th of January 2015 05:31:16 PM

কুলাউড়ায় ট্রেন লাইনের ফিস প্লেইট-ক্লিপ খোলায় তদন্ত কমিটি

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুলাউড়ায় ট্রেন লাইনের ফিস প্লেইট-ক্লিপ খোলায় তদন্ত কমিটি

“সিলেটের সাথে সারা দেশের ট্রেন যোগাযোগ বিছিন্ন,৪সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠন”

আমারসিলেট24ডটকম,০৮জানুয়ারী,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজারে উদয়ন ট্রেনের ইঞ্জিন সহ ৬টি বগী লাইনচ্যুত হওয়ার ঘটনায় সিলেটের সাথে সারা দেশের ট্রেন যোগাযোগ বিছিন্ন রয়েছে। প্রকৌশল বিভাগের কর্মিরা দুইটি রিলিফ ট্রেন দিয়ে এখন পর্য়ন্ত ইঞ্জিন ও ১টি বগি উদ্ধার করেছে। এ ঘটনায় ৪ সদস্য বিশিষ্ঠ তদন্ত কমিটি গঠন করেছে রেল কতৃপক্ষ।

প্রত্যক্ষদর্শীরা জানান,মৌলভীবাজারের কুলাউড়া ও শমসেরনগর রেল ষ্টেশনের মাঝে চকসালন এলাকায় রেল লাইনের ফিস প্লেইট ও ক্লিপ খোলা থাকায় সিলেট থেকে চট্রগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ ৬টি বগি বুধবার রাত তিনটায় লাইনচ্যুত হয়। আজ সকাল থেকে দুইটি রিলিফ ট্রেন দূর্ঘটনা কবলিত বগিগুলো উদ্ধারের কাজ করছে।

দুপুর দুইটা পর্যন্ত ইঞ্জিন ও ১টি বগি উদ্ধার করেছে উদ্ধারকারীরা। উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।এই দূর্ঘটনার পর থেকে সিলেটের সাথে সারা দেশের রেল যোগাযোগ বিছ্ন্নি রয়েছে। এ সময় আহত হন অন্তত ৫০ জন যাত্রী। দমকল বাহিনীর তিনটি ইউনিট আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে।

বিভাগীয় রেলওয়ে ম্যানাজার কামরুল হাসান জানান, এই ঘটনায় বিভাগীয় পরিবহন কর্মকর্তা নাজমূল ইসলামকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ঠ একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নাশকতা না যান্ত্রিক ত্র“টি এই বিষয়টি ৫ দিনের মধ্যে তদন্ত করে প্রতিবেদন পেশ করবে তদন্ত কমিটি। তবে রেল যোগাযোগ কখন স্বাভাবিক হবে তা সঠিকভাবে বলতে পারেননি তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc