কুলাউড়া পুলিশের অভিযানে চোরাইকৃত মোটরসাইকেল উদ্ধারঃগ্রেফতার-৩

0
58

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের কুলাউড়া থানাধীন মাগুরা এলাকা হইতে একটি মোটর সাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে সমসাময়িক বিভিন্ন সময়ে কুলাউড়া থানার এলাকাসহ আশপাশের এলাকা হইতে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরির ঘটনায় এলাকায় বেশ আলোচনা-সমালোচনা শুরু হয়।

এর প্রেক্ষিতে অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর নেতৃত্বে একটি চৌকস পুলিশ টিম এসআই মোহাম্মদ আমির উদ্দিন, এসআই মোঃ মনির হোসেন, এসআই শাহ আলম, এসআই আব্দুর রহিম জিবান,এএসআই মোঃ নাজমুল হোসেন, এএসআই তপন দেব এক দল পুলিশসহ চোরাই মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের গ্রেফতারে অভিযানে নামে। অভিযান পরিচালনাকালে প্রথমে আন্তঃজেলা ও আন্তঃবিভাগীয় মোটর সাইকেল চোর চক্রের সদস্যদের মধ্যে অন্যতম দুদুর্ষ মোটর সাইকেল চোর কমলগঞ্জ থানাধীন কালেঙ্গা গ্রামের বাসিন্দা জাহাঙ্গীরকে কুলাউড়া পৌরসভাধীন কাছুরকাপন এলাকা হইতে মোটর সাইকেল এর তালা খোলার ৪ টি মাস্টার কীসহ আটক করিয়া ব্যাপক জিজ্ঞাসাবাদ করিলে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আন্তঃ জেলা ও বিভাগীয় মোটর সাইকেল চোর রাসেলকে কমলগঞ্জ থানার কালেঙ্গা গ্রামের তার শ্বশুর বাড়ী হইতে মোটর সাইকেল এর খোলা বডিসহ গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত চোরাই মোটরসাইকেল।

এ ব্যাপারে এক প্রেস বিজ্ঞপ্তিতে অফিসার ইনচার্জ আব্দুস সালেক দুলাল জানান,তাদেরকে গ্রেপ্তার
পরবর্তীতে মোটর সাইকেল চোর জাহাঙ্গীর ও রাসেলকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে সিলেট জেলার গোলাপগঞ্জ থানাধীন মেহেরপুর গ্রাম হইতে চোরাই মোটর সাইকেল গ্রহণকারী-চোর চক্রের অন্যতম হোতা মোটর সাইকেল চোর জুনেদ আহমদকে গ্রেফতার করতঃ তার কাছ থেকে একটি চোরাই পালসার মোটর সাইকেল ও মোটর সাইকেল খোলার যন্ত্রাংশ উদ্ধার পূর্বক জব্দ করা হয়। পরবর্তীতে মোটর সাইকেল চোর জাহাঙ্গীর, রাসেল ও জুনেদকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যমতে আন্তঃবিভাগীয় চোর চক্রের সক্রিয় সদস্য সামাদ এর নিজ বাড়ী সিলেট জেলাধীন গোলাপগঞ্জ পানিয়াগাঁ গ্রামে অভিযান পরিচালনা করিলে পুলিশের উপস্থিতি টের পাইয়া পালাইয়া যায় এবং সামাদের বাড়ী হইতে একটি চোরাই সন্দিগ্ধ সুজুকি মোটর সাইকেল ও একটি আরটিআর মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয় এবং তাদের দেওয়া তথ্য মতে একটি ডিসকোভার মোটর সাইকেল উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটক তিন জন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, ডিসকোভার মোটর সাইকেল এর মালিক মোঃ তোফায়েল আহমদ চৌধুরী (৩৫), পিতা-মৃত মোঃ তুতিউর রহমান চৌধুরী, সাং-মানগাঁও, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার তার মোটর সাইকেল সনাক্ত করিয়া মোট ৮ জন মোটর সাইকেল চোরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করিলে কুলাউড়া থানার মামলা নং-০৯, তারিখ: ০৯-১২-২০২২ খ্রিঃ, ধারা: ৩৭৯ পেনাল কোড রুজু করা হয়। মোটর সাইকেল চোর চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here