Sunday 27th of September 2020 08:57:40 AM
Saturday 22nd of August 2015 01:07:50 PM

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১:আটক-৮

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১:আটক-৮

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২আগস্ট: কুমিল্লা সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল কাদের (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি জেলার মনোহরগঞ্জ উপজেলার বড়নীকুন্ডু গ্রামের শাহাদাৎ হোসেনের ছেলে। পুলিশে দাবি, নিহত কাদের আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

পুলিশ জানিয়েছে, আজ (শনিবার) ভোর সাড়ে ৪টার দিকে সদর দক্ষিণ থানা এলাকার ফয়েজগঞ্জে নোয়াখালী-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে তিন পুলিশসহ ছয়জন আহত হয়েছেন। আহত ব্যক্তিদের মধ্যে পুলিশ সদস্য বাদে বাকি তিনজনের নাম জানা গেছে। তাঁরা হলেন নেয়ামত (৪০), নোমান (৪০) ও জাহাঙ্গীর (৩৮)। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 কুমিল্লা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআইও-ওয়ান) মাহাবুবুর রহমান বলেন, ভোরে ১২-১৫ জনের সংঘবদ্ধ একটি দল সড়কে ব্যারিকেড দিয়ে বাসে ডাকাতির চেষ্টা করছিল। এ সময় পুলিশের সঙ্গে তাদের বন্দুকযুদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই আবদুল কাদের নিহত হন।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে ৩টি এলজি, ১টি বিদেশি শর্টগান, ৩টি ছুরি এবং ৫ রাউন্ড গুলি উদ্ধারসহ ৮ ডাকাতকে আটক করা হয়।  নিহত আবদুল কাদেরের বিরুদ্ধে লাকসাম ও মনোহরগঞ্জসহ বিভিন্ন থানায় অন্তত ৯টি ডাকাতির মামলা রয়েছে বলে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ জানান।irna


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc