Friday 30th of October 2020 07:36:48 AM
Saturday 2nd of May 2015 05:12:33 PM

কুটনীতিকদের উদ্বেগকে ‘রুটিন ওয়ার্ক’ বলে অভিহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুটনীতিকদের উদ্বেগকে ‘রুটিন ওয়ার্ক’ বলে অভিহিত করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২মে: ঢাকা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিদেশি কুটনীতিকদের উদ্বেগকে ‘রুটিন ওয়ার্ক’ বলে অভিহিত করেছেন ১৪ দলের মুখপাত্র, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। জাতিসংঘ চাইলে বিষয়টি তদন্ত করে দেখতে পারে বলেও জানান তিনি।

আজ (শনিবার) দুপুরে ধানমন্ডি দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের সভা শেষে সাংবাদিকদের মোহাম্মদ নাসিম এ কথা বলেন।

‘পূর্বপরিকল্পনা অনুযায়ী সিটি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই ভোট বর্জন করেছে বিএনপি’ এমন মন্তব্য করে তিনি বলেন, জনগণের ব্যাপক অংশগ্রহণের মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তিন সিটিতেই আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীদের ‘ঐতিহাসিক বিজয়’ হয়েছে। সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদও দেন নাসিম।

এদিকে, বিএনপি বাংলাদেশকে মেধাশূন্য করে একটি অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ (শনিবার) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌর মিলনায়তনে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

খাদ্যমন্ত্রী বলেন, গত তিন মাসে বিএনপি আন্দোলনের নামে বহু মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। তারা অসংখ্য স্কুল আগুনে পুড়িয়ে দিয়ে বাংলাদেশেকে মেধাশূন্য করে একটি অকার্যকর রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করেছে।

মন্ত্রী বলেন, বিএনপির ধ্বংসাত্বক রাজনীতির জন্য দেশের জনগণ তাদেরকে ধিক্কার জানাচ্ছে। এর ফলে বিএনপির জনপ্রিয়তা আজ শূন্যের কোটায় নেমে এসেছে। যার ফলে সিটি নির্বাচনে তাদের ভরাডুবি ঘটেছে।

অপরদিকে, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, সিটি নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। বরং বিএনপি সিটি নির্বাচনে সুষ্ঠুতা নিয়ে অনিয়ম, কারচুপির যে অভিযোগ করেছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও অসত্য।

আজ (শনিবার) সকালে মাদারীপুর প্রেসক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। নৌমন্ত্রী বলেন, সংখ্যাধিক্য জনগণ যখন কোন মতের পক্ষে থাকে তার বিজয় লাভ হয়। এখন সংখ্যাধিক্য জনগণ সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে বলেই আমরা জঙ্গিবাদ, সন্ত্রাস মোকাবেলা করতে সক্ষম হয়েছি।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc