Wednesday 12th of December 2018 11:07:23 AM
Wednesday 1st of August 2018 03:01:45 PM

কি নির্মমভাবে শিক্ষার্থির ওপর পিক-আপ উঠিয়ে দিল চালক

অপরাধ জগত, রাজধানী, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কি নির্মমভাবে শিক্ষার্থির ওপর পিক-আপ উঠিয়ে দিল চালক

ডেস্ক নিউজঃ রাজধানীর বিভিন্ন স্থানে নিরাপদ সড়ক আর সহপাঠী হত্যার বিচার দাবিতে রাস্তায় নেমেছে কোমলমতি শিশুরা। তারা আন্দোলন করে যাচ্ছে। এমনিতেই নৌপরিবহন মন্ত্রীর হাসিমুখের বক্তব্য আর শিক্ষার্থীদের ওপর পুলিশের লাঠিচার্জের ঘটনায় ক্ষুব্ধ জনগণ। শহরে গণপরিবহন চালকদের আচরণ ও মানসিকতা নিয়ে প্রশ্ন উঠছে অনেক দিন ধরে। তারা যাত্রী বা রাস্তার মানুষদের মানুষ মনে করে না। এরই মধ্যে আজকের  শনির আখড়ার একটি ভিডিও চমকে দিচ্ছে সবাইকে।

কেবল ভিডিওটি মিলেছে। এই ভিডিও প্রসঙ্গে একটি ফেসবুক আইডি থেকে কিছু তথ্যও মিলেছে। বলা হচ্ছে এ ঘটনা আজকের, স্থান শনির আখড়া। পোস্টে লেখা হয়েছে, ‘শান্তিপূর্ণ আন্দোলন হচ্ছিল। প্রতিটি গাড়ির ড্রাইভারের লাইসেন্স চেক করা হচ্ছিল। লাইসেন্স না থাকলে ড্রাইভারকে নামিয়ে ভাংচুর করা হচ্ছিল। একটি লেগুনার ড্রাইভারকে থামিয়ে লাইসেন্স চেক করার চেষ্টা করা হলে একজন ছাত্রের গায়ের ওপর দিয়ে উঠিয়ে দিয়ে চলে যায়। আমার কথা হচ্ছে বাস, পিকাপ ভ্যান, ট্রাক ড্রাইভাররা কি সাধারণ জনগণকে মানুষ মনে করে না নাকি? এই জাস্টিস ফর সেইফ রোডস আন্দোলনে যে ছেলেটির ওপর দিয়ে পিকাপ ভ্যান তুলে দিয়ে চলে গেলো সেই ছেলেটির দায়ভার কে নেবে? নাকি আরো মৃতদেহ লাগবে জাস্টিস পাওয়ার জন্য?
লোকেশন : শনির আখড়া’

অনেকে বলছেন, ওই ঘটনায় মোট ৩ জন আহত হয়েছেন। যে ছেলেটি গাড়ির নিচে পড়েছেন তিনি গুরুতর আহত হয়েছেন। আহতদের সবাইকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। কিন্তু বেলা পৌনে দুইটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজে খোঁজ নিয়ে জানা যায়, সেখানে আহত কোনো ছাত্রকে নেয়া হয়নি।

এদিকে, ফেসবুকের বিভিন্ন পোস্টের সূত্রে জানা যায়, গাড়ির নিচে পড়া ছেলেটি নারায়ণগঞ্জ তোলারাম কলেজের ছাত্র ফয়সাল আহমেদ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc