কিশোরীর সম্ভ্রমহানি অপরাধে নবীগঞ্জে যুবকের ১০মাসের কারাদণ্ড

0
125
কিশোরীর সম্ভ্রমহানি অপরাধে নবীগঞ্জে যুবকের ১০মাসের কারাদণ্ড
কিশোরীর সম্ভ্রমহানি অপরাধে নবীগঞ্জে যুবকের ১০মাসের কারাদণ্ড

নূরুজ্জামান ফারুকী নবীগঞ্জঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জে কিশোরীকে উত্ত্যক্ত ও সম্ভ্রমহানির চেষ্টার অপরাধে সুলতান মিয়া (২৬) নামে এক যুবককে ১০ মাস ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেল ৫ টার দিকে এ দণ্ডাদেশ প্রদান করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহিউদ্দিন।

দণ্ডপ্রাপ্ত সুলতান মিয়া উপজেলার মধ্যসমেত গ্রামের মৃত সালাম মিয়ার ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিন জানান, বৃহস্পতিবার মধ্যসমেতপুর গ্রামের জনৈক ব্যক্তির কিশোরী মেয়েকে ঘরে একা পেয়ে উত্ত্যক্ত ও সম্ভ্রমহানির চেষ্টা চালায় সুলতান মিয়া। এ সময় ওই কিশোরী চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে কিশোরীকে উদ্ধার করেন। এ সময় সুলতানকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে গ্রামবাসী তাকে আটক করে।

এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফোনে জানালে তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে অপরাধী ও ভিকটিমসহ সাক্ষীদের জিজ্ঞাসাবাদ করলে সুলতান মিয়া ঘটনার দায় স্বীকার করেন। পরে ইউএনও শেখ মহি উদ্দিন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সুলতান মিয়াকে উত্ত্যক্ত ও সম্ভ্রমহানির চেষ্টার অপরাধে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।পরে পুলিশ হ্যান্ডকাপ লাগিয়ে থানায় নিয়ে জায়।জানা গেছে আইনি প্রক্রিয়া শেষে যথা সময়ে তাকে কারাগারে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here