Friday 27th of November 2020 12:09:25 AM
Monday 27th of January 2014 01:15:20 PM

কিশোরগঞ্জ সোনালী ব্যাংকের ব্যবস্থাপকসহ আটক ১৬, লেনদেন বন্ধ

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কিশোরগঞ্জ সোনালী ব্যাংকের ব্যবস্থাপকসহ আটক ১৬, লেনদেন বন্ধ

আমারসিলেট24ডটকম,২৭জানুয়ারীঃ কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের প্রধান শাখায় চুরির ঘটনায় শাখার ব্যবস্থাপক ও যুগ্ম জিম্মাদারসহ ১৬ জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ ঘটনার পর থেকে ওই শাখায় লেনদেন বন্ধ রয়েছে বলে জানা যায়। চুরির ঘটনায় কিশোরগঞ্জ সোনালী ব্যাংকের প্রধান শাখার ডিজিএম শেখ আমানুল্লাহ একটি মামলা করেন। এরপর সোনালী ব্যাংকের ওই শাখার ১২ কর্মকর্তা-কর্মচারীসহ ১৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় পুলিশ। বর্তমানে সোনালী ব্যাংকের কিশোরগঞ্জ প্রধান শাখায় ব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন একে ফজলুল হক। তিনি জানান, কর্মকর্তা-কর্মচারীদের আটক করায় লোকবল সংকটের কারণে বর্তমানে লেনদেন বন্ধ রয়েছে। কিশোরগঞ্জে সোনালী ব্যাংকের প্রধান শাখা থেকে সাড়ে ১২ কোটি টাকা লুট হয়। পাশের ভবন থেকে সুরঙ্গ করে ব্যাংকের ভল্টে রাখা এ টাকা লুট করা হয়।

ছবি কালের কণ্ঠ

ছবি কালের কণ্ঠ

শুক্র ও শনিবার বন্ধ থাকার পর রোববার ব্যাংক খোলা হলেও ভল্টের তালা খোলা হয় দুপুরের পর। তখনই টাকা খোয়া যাওয়ার বিষয়টি ধরা পড়ে। সুরঙ্গ পথটি তৈরি করতে কমপক্ষে এক সপ্তাহ সময় লেগেছে। গত শুক্রবার অথবা শনিবার রাতের কোনো এক সময় ডাকাতেরা ওই সুরঙ্গ পথে ভল্টে ঢোকে। তারা টাকা নিয়ে সুরঙ্গ দিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায়। ব্যাংকের ভল্টে কয়েকটি সিন্দুক ও আলমারি আছে। এসব ভেঙে টাকা চুরি হয়নি। ভল্টের ভেতরে ও বাইরে রাখা টাকা চুরি হয় বলে জানা যায়।খবরকালেরকণ্ঠ


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc