Monday 19th of August 2019 05:37:05 AM
Saturday 12th of October 2013 01:29:03 PM

কিশোরগঞ্জ জেলার নিকলির সিংপুর গ্রামে সংঘর্ষে নিহত ৩

জেলা সংবাদ, ভাটি দর্পন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কিশোরগঞ্জ জেলার নিকলির সিংপুর গ্রামে সংঘর্ষে নিহত ৩

আমার সিলেট  24 ডটকম,১২অক্টোবর,সোহেল তালুকদারঃ শুক্রবার বিকাল ৫টার দিকে কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার হাওড় এলাকার সিংপুর গ্রামে ইউনিয়ন কৃষক লীগের লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাশিম ও সিংপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হারুন মৃধার সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। উভয় পক্ষ আগ্নেয়াস্ত্র সহ বিভিন্ন ধরনের দেশীয় ধারালো অস্ত্র ব্যবহার করে।এ সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে আওয়ামী লীগকর্মী ওয়াস কুরুনী (২৭) ও ধারালো অস্ত্রের আঘাতে বিএনপিকর্মী কাঞ্চন (৩৮) নিহত হয়। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে বলে স্তানিও সুত্র জানায়।

অন্যদিকে আশঙ্কাজনক অবস্থায় কাঞ্চনের ছোট ভাই দানিছকে (৩৫) ঢাকা পাঠানোর পথে মৃত্যু হয়েছে বলে রাতে পুলিশ সূত্রে জানা যায়।এই সংঘর্ষে আহত হয় আরো ২০ জন।খবর পেয়ে নিকলী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।নিকলী থানার ওসি মাহবুব আলম সংঘর্ষে দুইজন ঘটনাস্থলেই নিহত হয়েছে বলে জানান,এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরো একজন মারা গেছে বলে  ও পুলিশ সুত্রে জানা যায় । বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc