Friday 25th of September 2020 12:59:37 AM
Friday 4th of April 2014 05:26:24 PM

কিশোরগঞ্জে শ্রমিক পুলিশ সংঘর্ষঃবাস চলাচল বন্ধ

অপরাধ জগত, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কিশোরগঞ্জে শ্রমিক পুলিশ সংঘর্ষঃবাস চলাচল বন্ধ

আমারসিলেট24ডটকম,০৪এপ্রিলঃ বিনা টিকিটে বাসে উঠাকে কেন্দ্র করে আজ শুক্রবার কিশোরগঞ্জ পরিবহন শ্রমিকদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়েছে।সংঘর্ষের সময় পুলিশ শ্রমিকদের ওপর লাঠিচার্জ ও শটগানের গুলি ছোঁড়ে। শ্রমিকরাও ইট পাটকেল নিক্ষেপ করে। এতে সাত পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়েছে বলে জানা গেছে।এ ঘটনায় শ্রমিকরা ওই রোডে বাস চলাচল বন্ধ করে দিয়েছে।

শ্রমিকরা অভিযোগ করেছেন, সকালে পুলিশ লাইনের সামনে পুলিশ সদস্যরা ঢাকাগামী একটি বাস থামিয়ে সাদা পোশাকের একজন পুলিশকে বাসে উঠাতে চেয়েছিল। কিন্তু চালক বিনা টিকিটে কাউকে বাসে উঠাতে রাজি না হওয়ায় পুলিশ সদস্যরা চালক মাছুমকে আটকে রেখে বেদম মারপিট করে।তাকে ছাড়াতে গিয়ে জেলার শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক কাইয়ুমও পুলিশের মারপিটের শিকার হন।

শ্রমিকরা এ খবর পেয়ে বেলা ১১ টার দিকে শহরের গাইটাল এলাকায় আন্তঃ জেলা বাসস্ট্যান্ডে বাস চলাচল বন্ধ করে বিক্ষোভ করতে থাকেন। পরে পুলিশ বাসস্ট্যান্ডে গিয়ে শ্রমিকদের ওপর লাঠিচার্জ ও বেশ কয়েক রাউন্ড শটগানের গুলি ছোঁড়ে। শ্রমিকরাও পুলিশের দিকে ইট পাটকেল নিক্ষেপ করে। সংঘর্ষে সাতজন পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শ্রমিকদের অভিযোগ, পুলিশ বাসস্ট্যান্ডে অন্তত ১০ টি বাস ভাঙচুর করেছে। বাস ভাঙচুর করতে গিয়ে পুলিশ সদস্যরা আহত হয়েছে বলে শ্রমিকরা দাবি করেন।এক পর্যায়ে জেলা সড়ক পরিবহন মালিক সমিতির নেতৃবৃন্দ এসে মীমাংসার উদ্যোগ নিয়ে  ও ব্যর্থ হন। পরে পুলিশ পুনরায় লাঠিচার্জ ও শটগানের গুলি ছুঁড়ে শ্রমিকদেরকে বাসস্ট্যান্ড থেকে তাড়িয়ে দেয়।

এ ঘটনায় হীরা নামে একজন বাস চালককে আটক করেছে পুলিশ। বিষয়টি মিমাংসা না হওয়া পর্যন্ত শ্রমিকরা বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে।  ওই এলাকায় এখনো  উত্তেজনা বিরাজ করছে বলে জানা গেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc