Tuesday 21st of November 2017 04:34:57 AM
Wednesday 12th of July 2017 02:01:26 PM

কাশ্মিরের জনগণের ওপর চলমান নিপীড়নে ওআইসি’র নিন্দা


আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কাশ্মিরের জনগণের ওপর চলমান নিপীড়নে ওআইসি’র নিন্দা

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১২জুলাই,ডেস্ক নিউজঃ ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরের ভাগ্য নির্ধারণের বিষয়ে জাতিসংঘ নিরাপত্তা পরিষদে পাস হওয়া প্রস্তাব বাস্তবায়নের জন্য নয়াদিল্লির প্রতি আবারো আহ্বান জানিয়েছে ইসলামি সহযোগিতা সংস্থা বা ওআইসি। এছাড়া, কাশ্মিরের জনগণের ওপর চলমান নিপীড়নের নিন্দা জানিয়েছে মুসলিম দেশগুলোর এ সংস্থা।

আইভরি কোস্টের রাজধানী আবিদজানে অনুষ্ঠিত ওআইসি’র পররাষ্ট্রমন্ত্রী পরিষদের ৪৪তম বৈঠকে পাস হওয়া প্রস্তাবে এ আহ্বান জানানো হয়। গতকাল মঙ্গলবার দুদিনব্যাপী এ বৈঠক শেষ হয়েছে। ৫৬টি সদস্য দেশের পররাষ্ট্রমন্ত্রীরা সর্বসম্মতভাবে প্রস্তাবটি পাস করেন। ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে অব্যাহত হত্যাকাণ্ড ও রক্তপাত বন্ধে নির্ধারিত ভূমিকা পালনের জন্য জাতিসংঘ এবং আন্তর্জাতিক সমাজের প্রতিও আহ্বান জানানো হয় ওই প্রস্তাবে।

এতে আরো বলা হয়েছে, ভারত ও পাকিস্তানের মধ্যে বিরাজমান দ্বন্দ্বের কেন্দ্রবিন্দু হলো কাশ্মির ইস্যু এবং জাতিসংঘের প্রস্তাব বাস্তবায়নই হচ্ছে দক্ষিণ এশিয়ায় শান্তি আসার পূর্বশর্ত।পার্সটুডে


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com