কালিয়া ছাত্রলীগের পাল্টাপাল্টি কর্মসূচিতে ১৪৪ ধারা জারি

    0
    21

    জেলা প্রতিনিধি,নড়াইল:  নড়াইলের কালিয়া উপজেলায় ছাত্রলীগের দুটি গ্রুপ একই সময়ে একই স্থানে বিজয় মিছিলকে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা এড়াতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আজ মঙ্গলবার বেলা ১১ টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত আদেশ জারি থাকবে। 

    কালিয়া উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাজমুল হুদা জানান, ছাত্রলীগ কালিয়া উপজেলা শাখার নবনির্বাচিত কমিটি এবং পুরাতন কমিটি বিকালে কালিয়া বাজারে একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। জনসাধারণের যাতায়াত, বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয়বিক্রয় এবং সর্বসাধারণের নিরাপত্তার কথা বিবেচনা করে বেলা ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কালিয়া পৌরসভা এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।এই সময়ের মধ্যে সকল প্রকার সভা, সমাবেশে, মিছিল, পাঁচের অধিক ব্যক্তির একত্রে চলাচল যে কোন ধরনের  অস্ত্রশস্ত্র, লাঠি সোটা, গোলাবারুদ, বিস্ফোরকদ্রব্য বহন, মাইক, লাউড স্পীকার, মোটর সাইকেল শোভাযাত্রা এবং যে কোন শব্দযন্ত্রের ব্যবহার নিষিদ্ধ করা হয়েছে। 

    এদিকে পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং পুলিশী টহল জোরদার করা হয়েছে। 

    নবগঠিত কালিয়া উপজেলা ছাত্রলীগ পৌর ছাত্রলীগের উদ্যোগে মঙ্গলবার বিকাল ৩টায় শহরে আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়। এদিকে পদবঞ্চিত ছাত্রলীগ নেতাকর্মীরা নিজেদের ঘোষিত একটি কমিটি গঠন করেন এবং একই সময়ে তারাও  আনন্দ র‌্যালি ঘোষণা করেন।