কালিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কার পানিতে ডুবে ইউপি চেয়ারম্যানসহ নিহত-২

0
197
কালিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে কার পানিতে ডুবে ইউপি চেয়ারম্যানসহ নিহত-২

সুজয় বকসী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার পানিতে ডুবে এক ইউপি চেয়ারম্যানসহ দু’জন নিহত হয়েছেন। বুধবার ১৫ সেপ্টেম্বর রাত সাড়ে ১১ টার দিকে কালিয়া-বড়দিয়া সড়কের সিবানন্দপুর প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন কালিয়া উপজেলার ৬নং খাশিয়াল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান খান রাসেল সুইট (৫০) ও তাঁর সঙ্গী বড়দিয়া মুন্সী মানিক মিয়া ডিগ্রী কলেজের কর্মচারী মোঃ শওকত সর্দার (৬০)।


তবে অলোকিকভাবে বেঁচে গেছেন কালিয়ার টোনা আলিয়াা মাদ্রাসার শিক্ষক মোঃ ওলিউল্লাহ (৫০)।


পারিবারিকসূত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ১১টার দিকে খান রাসেল সুইট সহ ৩জন কালিয়া উপজেলা শহর থেকে নিজের প্রাইভেট কারযোগে গ্রামের বাড়ি বড়দিয়া আসছিলেন। চেয়ারম্যান খান রাসেল সুইট নিজেই গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে সিবানন্দপুর প্রাথমিক বিদ্যালয়ের কাছে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারটি একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় পরে গাড়িটি রাস্তার পাশের গর্তে ডুবে যায়। গাড়ি থেকে বের হতে না পারায় নিশ^াস বন্ধ হয়ে মারা যান চেয়ারম্যান খান রাসেল সুইট ও তাঁর সঙ্গী শওকত সরদার।


নিহত ইউপি চেয়ারম্যানের ভাই কালিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামিমুর রহমান ওছি জানান, বৃহস্পতিবার বাদ জোহর বড়দিয়া মাঠে জানাযা শেষে দাফন সম্পন্ন হবে।


এদিকে খান রাসেল সুইটের মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও বিহেদী আত্মার মাগফেরাত কামনা করেছেন নড়াইল-১ এর সংসদ সদস্য কবিরুল হক মুক্তি,জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, কেন্দ্রী যুবলীগের আন্তজার্তিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসোন, কালিয়া উপজেলঅ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কৃষ্ণপদ বিশ্বাস, কালিয়া পৌর মেয়র মোঃ ওয়াহিদুজ্জামান হিরা, নড়াগাতি থানা আওয়ামীলীগের সভাপতি কাজী সালাউদ্দিন বশির সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here