Friday 4th of December 2020 11:48:03 AM
Saturday 24th of October 2020 12:00:23 AM

কালিয়ায় ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কালিয়ায় ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে নড়াইলের কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও মানবন্ধন অনুষ্ঠিত,নতুন কমিটির নেতৃবৃন্দকে অবাঞ্চিত ঘোষণা

নড়াইল প্রতিনিধিঃ  প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে কালিয়া উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের একদিন পর, সাবেক কমিটির নেতৃবৃন্দসহ ছাত্রলীগের অপর অংশ এ কমিটিকে অবাি ত ঘোষণা করেছে এবং এ কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ কর্মসূচি, মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুুিষ্ঠত হয়।
শুক্রবার দুপুরে কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারো আয়োজিত এ কমিটিকে অগনতান্ত্রিক,একতরফা ,পকেট কমিটি ও টাকার বিনিময়ে গঠিত উল্লেখ করে কালিয়া শহরে বিক্ষোভ মিছিল করে, পরে কালিয়া চৌরাস্তায় মানববন্ধন ও সংবাদ সম্মেলন শেষে কালিয়া চৌরাস্তায় এক বিক্ষোভ সমাবেশে কালিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহিম শেখের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কালিয়া উপজেলার সাবেক সাধারণ সম্পাদক এস এম রানা, কালিয়া সরকারি আব্দুস সালাম ডিগ্রি কলেজের সভাপতি পার্থ চক্রবর্তী, পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অনিক শেখ, ছাত্রলীগ নেতা ইয়ামিন বিশ্বাস,মহিবুল হক,নিয়ামত হোসেন প্রমুখ। বক্তারা অবিলম্বে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশের স্বাক্ষরিত অগনতান্ত্রিক,একতরফা ,পকেট কমিটি ও টাকার বিনিময়ে কোন সম্মেলন ছাড়া, সাবেক কমিটির পরামর্শ না নিয়ে গঠিত এ কমিটি বাতিল করে , নতুন কমিটির বিবাহিত,বিতর্কিত ছাত্রদের বাদ দিয়ে রাজপথের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিকদের নিয়ে নতুন কমিটির করার জন্য জননেত্রী শেখ হাসিনাসহ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের প্রতি আহবান জানান। তাদের এই দাবি না মানা পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে, এ সময় বর্তমান কমিটিকে কালিয়ায় অবাি ত ঘোষণা করা হয় ।
জানা গেছে, দীর্ঘ আট বছর পর বৃহস্পতিবার (২২অক্টোবর) জেলা ছাত্রলীগের সভাপতি চ ল শাহরিয়ার মিম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ স্বাক্ষরিত এক চিঠিতে আগামি এক বছরের জন্য এফ এম সোহাগকে সভাপতি,মো.রাইসুল ইসলাম পান্নুকে সাধারণ সম্পাদক করে কালিয়া উপজেলা ও এম এম তানবীরুল ইসলামকে সভাপতি ও প্রশান্ত কুমার দাসকে সাধারণ সম্পাদক করে পৌর ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ দু’টি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৩০দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে।
এদিকে নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চ ল শাহরিয়ার মিম এসব অভিযোগ অস্বীকার করে বলেছেন, নতুন কমিটিতে নির্বাচিতদের দলীয় ও সামাজিক কর্মকান্ডের বিচার বিশ্লেষণ করেই কালিয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc