Thursday 1st of October 2020 03:41:56 AM
Friday 9th of October 2015 09:03:17 PM

কার্ডিফের লর্ড মেয়র ম্যানস হাউসে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কার্ডিফের লর্ড মেয়র ম্যানস হাউসে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯অক্টোবর,বদরুল মনসুর কার্ডিফ থেকে : বৃটেনের ওয়েলসের রাজধানী কার্ডিফের ঐতিহ্যবাহী লর্ড মেয়র ম্যানশন হাউসে আনন্দঘন পরিবেশে ৮ অক্টোবর দুপুর ১ঘটিকায় পবিত্র ঈদুল আযহার পূনর্মিলনী অনুষ্ঠান ও কার্ডিফের ভ্যালেন্ডার ক্যান্সার সেন্টার চ্যারেটির জন্য সহায়তা প্রদানের লক্ষ্যে কমিউনিটি করনীয় শীর্ষক এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

ম্যানশন হাউসে আগত নেতৃবৃন্দকে ঈদের শুভেচ্ছা ও ভ্যালেন্ডার ক্যান্সার চ্যারিটির জন্য সহযোগিতার আহ্বান জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন কর্ডিফ কাউন্টি কাউন্সিলর দ্যা রাইট অনারেবল লর্ড মেয়র ডেভিড ওয়ার্কার ও কার্ডিফ কাউন্সিলের ডেপুটি লর্ড মেয়র বাঙ্গালীর গর্ব কাউন্সিলার দিলওয়ার আলি।

স্বাগত বক্তব্যে লর্ড মেয়র ও ডেপুটি লর্ড মেয়র ক্যানসার চ্যারেটির জন্য কমিউনিটি সর্বদা সহযোগিতা করে আসছেন। মানবতার কল্যানে ভ্যালেন্ডার ক্যানসার সেন্টারের জন্য বিভিন্ন মসজিদ সেন্টার ও সংগঠনসমূহের বিভিন্ন ইভেন্টের মাধ্যমে রোগীদের কল্যানে অর্থ সংগ্রহের উদ্যোগ নেওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে মুসলিম কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ কমিউনিটির উল্লেখযোগ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লেইড চ্যারিটি সংগঠনের চীফ এক্সিকিউটিভ আনোয়ার আলী, বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান আব্দুল হান্নান শহীদুল্লাহ, কার্ডিফ শাহজালাল মসক এন্ড ইসলামিক কালচারেল সেন্টারের জেনারেল সেক্রেটারী, বাংলাটিভির ওয়েলস এম্বেসেডর সাংবাদিক মকিস মনসুর আহমদ, কার্ডিফ বাংলাদেশ এসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব কাপ্তান মিয়া, আনজুমানে আল ইসলাহ ওয়েলস ডিভিশনের চেয়ারম্যান হাফিজ মাওলানা ফারুক আহমদ, জেনারেল সেক্রেটারী শেখ মো: আনোয়ার, কার্ডিফ জালালিয়া মসজিদের জহির উদ্দিন আলি, মুসলিম আলি, হুমায়ুন কবির প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে লর্ড মেয়র ও ডেপুটি লর্ড মেয়রকে আমন্ত্রন জানানোর জন্য ধন্যবাদ জানিয়ে ভ্যালেন্ডার ক্যানসার সেন্টারের চ্যারিটির জন্য স্ব স্ব অবস্থান থেকে সহযোগিতার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc