Monday 14th of October 2019 05:11:28 PM
Saturday 30th of November 2013 08:00:06 PM

কারখানায় অগ্নিকাণ্ডের সুষ্ঠ তদন্তও বিচারের দাবি শ্রমিক সংগঠনের

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কারখানায় অগ্নিকাণ্ডের সুষ্ঠ তদন্তও বিচারের দাবি শ্রমিক সংগঠনের

আমারসিলেট24ডটকম,৩০নভেম্বরঃ  গতকাল গাজীপুর কোনাবাড়ীর স্টান্ডার্ড গ্র“পের তৈরি পোশাক কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ডের সুষ্ঠ তদন্ত এবং এই ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত শাস্তি দাবি করেছে ৬টি গার্মেন্টস শ্রমিক সংগঠন।

আজ শনিবার ৬টি গার্মেন্টস শ্রমিক সংগঠনের পক্ষ থেকে শ্রমিক নেতা আবুল হোসাইন, কামরূল আহসান, সাফিয়া পারভীন, রফিকুল ইসলাম সুজন, মোঃ আলী, কামরুল হাসান, সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে বলেছেন, স্টান্ডার্স গ্র“পের কারখানায় শ্রমিকদের বেতন-ভাতা প্রদানের ক্ষেত্রে কোন অনিয়ম ছিল বলে শ্রমিকরা অভিযোগ করেনি এমনকি এই কারখানায় অন্য কোন কারণেও শ্রম অসন্তোষ বিরাজ করছিল না। এরকম এক পরিস্থিতিতে সন্ত্রাসীরা কারখানায় অগ্নিসংযোগ করে কারখানা ধ্বংস করার যে ঘৃণ কার্যকলাপ সংঘটিত করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। বিবৃতিতে বলা হয়, এই ঘটনার মাধ্যমে বাংলাদেশের পোশাক শিল্প নিয়ে দেশে-বিদেশে নীতিবাচক ভাবমূর্তি তৈরি হবে। এই কারখানায় কর্মরত হাজার-হাজার শ্রমিকের জীবন-জীবিকা এক অনিশ্চিয়তা তৈরি হলো। নেতৃবৃন্দ অবিলম্বে কর্মরত শ্রমিকদের জীবন-জীবিকা বিষয়টি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc