Saturday 19th of September 2020 08:47:47 PM
Monday 3rd of February 2014 01:50:48 PM

কানাইঘাট স্থানীয় সাংবাদিকদের সাথে মনোনয়ন প্রত্যাশী

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কানাইঘাট স্থানীয় সাংবাদিকদের সাথে মনোনয়ন প্রত্যাশী

আমারসিলেট24ডটকম,০৩ফেব্রুয়ারী,বদরুলঃকানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনেক সামনে রেখে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা ব্যক্ত করেছেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম ছাত্রনেতা কানাইঘাট ডিগ্রি কলেজের অধ্যাপক লুকমান হোসেইন। গতকাল রোববার কানাইঘাট প্রেসক্লাবে স্থানীয় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভার মধ্য দিয়ে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী লুকমান হোসেইন আনুষ্ঠানিক ভাবে এ ঘোষণা দেন।  উপজেলা আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে অধ্যাপক লুকমান হোসেইন বলেন, পিছিয়ে পড়া সম্ভাবনাময় এ জনপদের কাংখিত উন্নয়ন ও নাগরিকদের প্রাপ্তি-প্রত্যাশা পূরণের লক্ষ্যে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাই। এ সময় তিনি তাঁর দীর্ঘদিনের আ’লীগের রাজনীতির বিভিন্ন প্রেক্ষাপট তুলে ধরে বলেন, দলের নীতি এবং আদর্শের প্রতি অবিচল থেকে অদ্যাবধি পর্যন্ত দলের একজন নিবেদিত কর্মী হিসেবে আমি কাজ করে যাচ্ছি। লুকমান হোসেইন বলেন, ছাত্রাবস্থায় তিনি ১৯৮৯ সালে  কানাইঘাট উপজেলা ছাত্রলীগের আহবায়ক নির্বাচিত হন। পরবর্তীতে সিলেট এমসি কলেজ ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থেকে দলের নেতৃত্ব দেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় এরশাদ বিরোধী আন্দোলন করতে গিয়ে অনেক নির্যাতন ও কারাবরণের শিকার হন। মতবিনিময় সভায় তিনি আরো বলেন, কানাইঘাটের দাবী দাওয়া আদায়ের লক্ষ্যে ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে কানাইঘাট ডিগ্রি কলেজ এবং রামিজা বালিকা উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেন।  কানাইঘাট ডিগ্রি কলেজ প্রতিষ্ঠাতা লগ্ন থেকে কলেজ পরিচালনা কমিটির সদস্য থেকে  বিনা বেতনে দীর্ঘদিন কলেজে অধ্যাপনা করেন। ১৯৯৩ সালে উপজেলা যুবলীগের প্রথম সিনিয়র সহসভাপতি নির্বাচিত হন। এছাড়া তিনি সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ছাত্রজীবন থেকে অদ্যাবধি পর্যন্ত আ’লীগের একজন নিবেদিত কর্মী হিসেবে দলের জন্য কাজ করে যাচ্ছি। কখনও আওয়ামী আদর্শ থেকে বিচ্যুত হইনি। আসন্ন উপজেলা নির্বাচনে কানাইঘাট বাসীর প্রত্যাশা প্রাপ্তি পূরণে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নিয়েছি। দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা ইতিমধ্যে আমাকে স্বতঃস্ফূর্তভাবে সহযোগিতা, সমর্থন জ্ঞাপন করেছেন। দল অবশ্যই তৃণমূল নেতাকর্মীদের মতামতের মূল্যায়ন করে দলীয় প্রার্থী হিসেবে উপজেলা নির্বাচনে আমাকে সমর্থন দেবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় লুকমান হোসেইনের প্রতি সমর্থন জানিয়ে উপস্থিত ছিলেন গাছবাড়ী আইডিয়াল কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন, কানাইঘাট ডিগ্রি কলেজের প্রভাষক বশির উদ্দিন আহমদ, ফয়সল উদ্দিন, ওলিউর রহমান, রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ, বীরদল এন.এম একাডেমীর প্রধান শিক্ষক জার উল্লাহ, আ’লীগ নেতা এডভোকেট আব্দুল খালিক, আব্দুল হাই, ফারুক আহমদ, হোসন আহমদ, ফারুক আহমদ,  তৌহিদুর রহমান, সাবেক ছাত্রনেতা হুমায়ুন কবির, পৌর যুবলীগের আহবায়ক এনামুল হক, সদর ইউপি যুবলীগের আহবায়ক এবাদুর রহমান মোজাই, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক জসিম উদ্দিন, যুগ্ম আহবায়ক সেবুল আহমদ, আদনান, ছাত্রলীগ নেতা আসাদ উদ্দিন, কাওছার আহমদ, ফরহাদ কবিরসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc