Wednesday 28th of October 2020 10:49:55 PM
Wednesday 5th of March 2014 08:50:14 PM

কানাইঘাট সম্মিলিত নাগরিক জোটের মনোনীত প্রার্থীর গণ সংযোগ

নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কানাইঘাট সম্মিলিত নাগরিক জোটের মনোনীত প্রার্থীর গণ সংযোগ

আমারসিলেট24ডটকম,০৫মার্চ,বদরুলঃ আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে সম্মিলিত নাগরিক জোটের মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ৮নং ঝিংঙ্গাবাড়ী ইউপির টানা তিন বারের নির্বাচিত জনপ্রিয় মহিলা ইউপি সদস্যা নারী সমাজকর্মী রুবি রানী চন্দ ব্যাপক গণ সংযোগ চালিয়ে যাচ্ছেন। নারী জনপ্রতিনিধির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক সংগঠনের সাথে জড়িত সু-শিক্ষিত রুবি রানী চন্দ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা, কর্মী, সমর্থক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক সমাজ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও ব্যবসায়ী ও সর্বস্তরের ভোটারদের অনুরোধে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র দাখিল করেন। ইতিমধ্যে তিনি নির্বাচনী গণসংযোগে যেখানেই ছুটে যাচ্ছেন ব্যাপক সমর্থন পাচ্ছেন সর্বস্তরের ভোটারদের কাছ থেকে।

তার প্রতি আনুষ্ঠানিক সমর্থনও জানিয়েছেন নানা পেশার মানুষ। গত কয়েকদিনে রুবি রানী চন্দ উপজেলার রাজাগঞ্জ বাজার বুরহান উদ্দিন বাজার, গাছবাড়ী বাজার, সীমার বাজার, কানাইঘাট বাজার, বড়দেশ বাজার, চতুল বাজার, বড়চতুল বাজার, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপিসহ বিভিন্ন এলাকায় সর্বস্তরের ভোটারদের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন। গণসংযোগকালে রুবি রানী চন্দ নারীর ক্ষমতায়নের লক্ষ্যে এলাকায় ক্ষুদ্র কুটির শিল্প স্থাপন, ঋণদানের মাধ্যমে নারী সমাজকে স্বাবলম্বী এবং সর্বোপরি এলাকার উন্নয়নে ভূমিকা রাখার জন্য নির্বাচনে লড়ছেন বলে জানান। প্রসঙ্গত যে, রুবি রানী চন্দ সিলেট বিভাগীয় বাংলাদেশ চেয়ারম্যান ফোরামের সাংগঠনিক সম্পাদিকা জেলা নারী উন্নয়ন ফোরামের কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলা মহিলা মেম্বার ফোরামের সাবেক তিন বারের সভাপতিও ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc