Wednesday 23rd of September 2020 03:35:04 PM
Wednesday 23rd of April 2014 01:08:27 AM

কানাইঘাট লক্ষীপ্রসাদ ইউপির সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল

বৃহত্তর সিলেট, শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কানাইঘাট লক্ষীপ্রসাদ ইউপির সাবেক চেয়ারম্যানের ইন্তেকাল

আমারসিলেট24ডটকম,২৩এপ্রিল,বদরুল ইসলামঃ কানাইঘাট ১নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল হক ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ অবস্থায় গত রবিবার রাত সাড়ে ১১টায় তার সিলেট শহরস্থ শিবগঞ্জ সেনপাড়া বাস ভবনে ইন্তেকাল করিয়াছেন। ইন্নালিলাহি ওয়া ইন্না ইলাইহি  রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির দুই বারের নির্বাচিত সাবেক এ চেয়ারম্যানের জানাযার নামাজ গত সোমবার বাদ আসর তার নিজবাড়ী কানাইঘাটের বড়বন্দ জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় সাবেক সাংসদ অধ্যক্ষ মাওঃ ফরিদ উদ্দিন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, লক্ষীপ্রসাদ ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দসহ এলাকার হাজার হাজার লোকজন শরীক হন। জানাজা শেষে মরহুম শফিকুর রহমানের লাশ গ্রামের পঞ্চায়েত কবর স্থানে সমাহিত করা হয়।

জানাজা পূর্বে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শফিকুল হকের আত্মার মাগফেরাত কামনা করে তার নানা মুখী কর্মকান্ডের কথা স্মরণ করে বলেন, তিনি চেয়ারম্যানের দায়িত্ব পালনের সময় অত্যন্ত সততার মাধ্যমে জনগণের খেদমত এবং ইউনিয়নের উন্নয়নে বিরাট ভূমিক পালন করে ছিলেন। তাঁর মৃত্যুতে কানাইঘাটবাসী একজন বিজ্ঞ নিষ্ঠাবান মুরব্বিকে হারিয়েছে, যা সহজে পূরণ হওয়ার মতো নয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc