Sunday 17th of January 2021 12:28:46 PM
Monday 1st of December 2014 07:45:53 PM

কানাইঘাট ছাত্রদলের নতুন কমিটি নিয়ে তোড়জোড়

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কানাইঘাট ছাত্রদলের নতুন কমিটি নিয়ে তোড়জোড়

আমারসিলেট24ডটকম,০১ডিসেম্বর,জসিম উদ্দিন: দীর্ঘ এক যুগ পর কানাইঘাট উপজেলা ছাত্রদলের নতুন কমিটি নিয়ে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। জেলা কমিটি ঘোষণার পর কানাইঘাট উপজেলা ছাত্রদল কমিটির নেতৃত্ব প্রত্যাশীরা নড়েচড়ে বসছেন। ইতোমধ্যেই নেতৃত্ব প্রত্যাশীরা লবিং শুরু করে দিয়েছেন।

যদিও সম্মেলনের দিন-ক্ষণ এখনো ঠিক হয়নি। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণর্ পদের প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন।তারা কাঙ্ক্ষিত পদ পেতে বিএনপির স্থানীয় প্রভাবশালী নেতাদের পাশাপাশি জেলা নেতাদেরও শরণাপন্ন হচ্ছেন। কেউ কেউ বিভিন্ন স্থানে পোস্টার লাগিয়ে নেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করছেন।ফেসবুকেও প্রচারণা চলছে।

কিন্তু ছাত্রদলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা ত্যাগী, রাজপথের আন্দোলন -সংগ্রামে থাকা ছাত্রদের নিয়ে কমিটি গঠনের ওপর বেশ গুরুত্ব দেয়ার কথা প্রচার করছেন। ছাত্রদলের নতুন কমিটির সভাপতি পদে বর্তমান কমিটির সাহিত্য ও পাঠাগার সম্পাদক আবুল বাশার,পৌর ছাত্রদল সভাপতি রুহুল আমিন সাধারণ সম্পাদক পদে কারা নির্যাতিত জসিম উদ্দিন,কারা নির্যাতিত মুশফিক হাসান কবির ,আজমল হোসেন প্রমূখ।
এছাড়া অতিথি পাখির মতো উড়ে এসে জুড়ে বসা কিছু নেতা, যাদের কে কখনো আন্দোলন -সংগ্রামে দেখা যায়নি তারা বিভিন্ন ভাবে সাধারণ সম্পাদকের মত গুরুত্বপূর্ণ পদের জন্য নানা ভাবে তদবির চালিয়ে যাচ্ছেন। তাই তৃনমূল কর্মীরা আশা করেন ত্যাগী ও যোগ্য নেতারা নতুন কমিটিতে স্থান পেলে কানাইঘাট উপজেলা ছাত্রদল আর শক্তিশালী হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc