কানাইঘাটে শাপলা তরুণ সংঘে’র কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

    0
    2

    আমারসিলেট24ডটকম,০৯ফেব্রুয়ারীঃ “জ্ঞানের আলো ছড়িয়ে দেবো সকল কচি প্রাণে জাগবে সবাই ভরবে ধরা মোদের হাসি গানে।” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কানাইঘাট উপজেলার ১নং লক্ষীপ্রসাদ ইউনিয়নের শাপলা তরুণ সংঘ, কাড়াবাল্লা-বড়চাতল এর উদ্যোগে পিএসসি ও জেএসসি উত্তীর্ণ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা ও সংঘ সভাপতি রায়হান উদ্দিনের বিদশে যাত্রা উপলক্ষ্যে বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার কাড়াবাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ইউপি সদস্য মাহতাব উদ্দিনের সভাপতিত্বে ও শাপলা তরুণ সংঘ’র সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান তোফায়েল এর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংঘ সভাপতি রায়হান উদ্দিন।

    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কলামিষ্ট, লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, বিশেষ অতিথি ছিলেন কাড়াবাল্লা বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আব্দুর রহমান, ৩নং কাজলশার ইউপি চেয়ারম্যান এম এ রশিদ বাহাদুর, কাড়াবাল্লা সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, বড়চাতল মোতালেব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম, কাড়াবাল্লা আদর্শ কেজি স্কুলের প্রধান শিক্ষক আইনুল হক, কাড়াবাল্লা বিদ্যানিকেতনের শিক্ষক এনামুল হক, লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের শিক্ষক এদদাদুর রহমান, শাপলা তরুণ সংঘ’র উপদেষ্টা এম এ শাকুর, আব্দুল মুনিম চৌধুরী, শরীফ উদ্দিন চৌধুরী, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সুপার ভাইজার এনামুল হক, ফিল্ড অফিসার স্বপন কুমার, বাবুল আহমদ।

    দুলাল আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাপলা তরুণ সংঘ’র সিনিয়র সহ-সভাপতি আব্দুর রউফ, সাব্বির লস্কর, সাধারণ সম্পাদক আজমল চৌধুরী, সদস্য মোয়াজ্জেম হোসেন, আহমদ হোসাইন দুলাল, শিহাব উদ্দিন, হাসান আহমদ, আল আমীন, আব্দুল কুদ্দুস প্রমুখ। উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন স্বপ্না বেগম ও নাইমা আক্তার।

    প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সামাজিক উন্নয়নের জন্য সম্মিলিত প্রচেষ্টার বিকল্প নেই। তাই আমাদেরকে সাম্মিলিতভাবে দেশের উন্নয়নে কাজ করতে হবে। শাপলা তরুণ সংঘ যে মহতি উদ্যোগ নিয়েছে এজন্য তারা নি:সন্দেহে প্রশংসার দাবিদার। এই ধারা অব্যাহত থাকুক আমরা এই কামনা করি।

    অনুষ্ঠান শেষে কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ ও বিদায়ী সভাপতিকে উপহার তুলে দেন সংঘ’র অতিথিবৃন্দ ও সংঘ’র নেতৃবৃন্দ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here