Sunday 6th of December 2020 07:21:55 AM
Monday 23rd of December 2013 08:24:50 PM

কানাইঘাটে যুবলীগ নেতা হত্যাকান্ডের দায়ে জামায়াত নেতা গ্রেফতার

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কানাইঘাটে যুবলীগ নেতা হত্যাকান্ডের দায়ে জামায়াত নেতা গ্রেফতার

আমারসিলেট24ডটকম,২৩ডিসেম্বর,বদরুলকানাইঘাট থানা ও গোয়েন্দা পুলিশের একটি স্পেশাল টিম যৌথ অভিযান চালিয়ে কানাইঘাট পৌরসভার ধনপুর গ্রাম থেকে গতকাল বেলা ২টায় স্থানীয় সিরাজুল ইসলাম সিরাই (৪৫) নামে এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে।  থানা পুলিশসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে যুবলীগনেতা নজরুল ইসলাম হত্যাকান্ডের পর থেকে আত্মগোপনে থাকা সিরাজুল ইসলাম গতকাল বেলা অনুমান ২টায় ধনপুর গ্রামের নিজ বাড়ী অবস্থান করছেন জানতে পেরে কানাইঘাট থানা ও গোয়েন্দা পুলিশের একটি স্পেশাল টিম সেখানে সাঁড়াশি অভিযান চালিয়ে সিরাজুল ইসলামের বাড়ী ঘেরাও করে তাকে গ্রেফতার করে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, গ্রেফতারকৃত সিরাই জামায়াতের একজন সক্রিয় নেতা। সে জামায়াত শিবিরের সকল নাশকতামূলক কর্মকান্ডের অন্যতম নেতৃত্বদাতা। যুবলীগনেতা নজরুল ইসলাম হত্যাকান্ডের সাথে এ জামায়াত নেতা জড়িত। তার বিরুদ্ধে নজরুল হত্যাকান্ডসহ একাধিক মামলা রয়েছে। এদিকে গতকাল বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলা পরিষদের গেইটের সামনে এক অটোরিক্সা চালককে জামায়াতকর্মী সন্দেহে বেশ কয়েকজন যুবক মুখোশপরে বেধড়ক মারধর করেছে। পরে আশপাশের লোকজন এসে এ অটোরিক্সা চালককে নিরাপদে সরিয়ে দেন। তবে তার নাম জানা যায়নি। বিভিন্ন সূত্রে জানা গেছে, পূর্ব বিরুধের জের ধরে জামায়াত কর্মী আখ্যায়িত করে ছাত্রলীগের কয়েকজনকর্মী এ অটোরিক্সা চালককে মারধর করে।

অপরদিকে বিরোধী দলের দেশব্যাপী ৮৩ ঘন্টার অবরোধের ৩য় দিনে বিএনপি ও জামায়াত শিবিরের নেতাকর্মীদের পৌরশহর ও আশপাশ এলাকায় অবরোধের সমর্থনে পিকেটিং করতে দেখা যায়নি। তবে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সিলেট-জকিগঞ্জ সড়কের কানাইঘাট কটালপুর এবং বুরহান উদ্দিন সড়কের গাছবাড়ী বাজার, আইডিয়াল কলেজ মোড়, রাজাগঞ্জ ও বুরহান উদ্দিন বাজারে অবরোধের সমর্থনে বেলা ১২টা পর্যন্ত বিচ্ছিন্ন ভাবে পিকেটিং করে। তবে আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে কোন ধরণের সংঘাতের খবর পাওয়া যায়নি। অবরোধে জনজীবনে তেমন একটা প্রভাব পড়েনি। পৌরশহরে দোকানপাট খোলা ছিল, অফিস ও ব্যাংক পাড়ায় উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc