Sunday 29th of November 2020 12:53:29 PM
Wednesday 26th of March 2014 12:28:28 PM

কানাইঘাটে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর অভিযোগ

বৃহত্তর সিলেট, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কানাইঘাটে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীর অভিযোগ

আমারসিলেট24ডটকম,৬মার্চ,বদরুল ইসলামঃ চতুর্থদফায় গত রবিবার অনুষ্ঠিত কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে  আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন আল মিজান নির্বাচনে শুষ্ক কারচুপির মাধ্যমে প্রশাসন ও আওয়ামীলীগের একটি কু-চক্রী মহল তার (ঘোড়া মার্কার) বিজয় ছিনিয়ে নিয়েছে বলে দাবী করেছেন। গতকাল মঙ্গলবার বিকেল ২টায় নির্বাচন পরবর্তী তার প্রধান নির্বাচনী কার্যালয়ে দলীয় নেতা কর্মীদের নিয়ে মতবিনিময় পরবর্তী কানাইঘাট মধ্য বাজার পয়েন্টে এক পথসভায় নির্বাচন প্রত্যাখান করে উপরোক্ত কথাগুলো বলেন।

কর্মী সভায় চেয়ারম্যান প্রার্থী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক পৌর মেয়র লুৎফুর রহমানসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতাকর্মীরা তাদের বক্তব্যে বলেন মূলত উপজেলা আ’লীগের একটি অংশের নেতাদের মুনাফেকের কারনে দলের প্রার্থী নিজাম উদ্দিন পরাজিত হয়েছেন। এজন্য আওয়ামীলীগ নেতা মস্তাক আহমদ পলাশ, এমাদ উদ্দিন মানিক, জমির উদ্দিন প্রধান, ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ সিরাজুল ইসলাম, অধ্যাপক লুকমান হোসেনসহ অর্ধশতাধিক নেতাকে দায়ী করে তাদেরকে দল থেকে বহিষ্কার করা না হলে অনেকে দল থেকে পদ ত্যাগের হুমকি দিয়ে বক্তব্য রাখেন। পাশাপাশি আ’লীগের অনেক নেতাকর্মী ক্ষোভ প্রকাশ করে বলেন, দলের সুবিধাভোগী দুর্নীর্তিবাজরা প্রশাসনের সাথে আতাঁত করে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আশিক চৌধুরীকে বিজয়ী করেছে।

অনেক কেন্দ্রে আ’লীগের নেতা কর্মীদের উপর ব্এিনপি, জামাত শিবির ও আইন-শৃঙ্গলা বাহিনীর সদস্যরা হামলা করেছে। ব্যালেট পেপার ও ব্যালেট বাক্স্র ছিনতাইয়ের ঘটনায় সম্পুর্ণ অন্যায় ভাবে যুবলীগ নেতা আবুল বাশার, ছাত্রলীগ নেতা ফরহাদ আহমদ, জামিল আহমদ, ও দুলাল আহমদসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আগামী ৪৮ ঘন্টার মধ্যে মামলা প্রত্যাহার করা না হলে স্থানীয় প্রশাসনের বিরুদ্ধে র্দূবার আন্দোলন গড়ে তোলা হবে বলে আওয়ামীলীগের নেতাকর্মীরা হুঁশিয়ারী উচ্চারণ করেন। সভা শেষে মামলা প্রতাহারের দাবীতে কানাইঘাট বাজারে একটি মিছিল বের করে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc