Tuesday 24th of November 2020 10:21:06 AM
Tuesday 10th of December 2013 07:42:39 PM

কাদের মোল্লার পরিবারকে চিঠিঃশিগগিরই রায় কার্যকর

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কাদের মোল্লার পরিবারকে চিঠিঃশিগগিরই রায় কার্যকর

আমারসিলেট24ডটকম,১০ডিসেম্বরঃ একাত্তরের মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির দণ্ডাদেশপ্রাপ্ত জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আব্দুল কাদের মোল্লার পরিবারের সদস্যদের শেষ দেখা করতে লিখিতভাবে বলা হয়েছে।আজ মঙ্গলবার রাত আটটার মধ্যে ঢাকা কেন্দ্রীয় কারাগারের কনডেম সেলে গিয়ে কাদের মোল্লার সঙ্গে দেখা করতে তার স্ত্রী ও ছেলে-মেয়েদের বলেছে কারা কর্তৃপক্ষ।কাদের মোল্লার ছেলে হাসান জামিল জানিয়েছেন, ঢাকা কেন্দ্রীয় কারাগারের একজন ডেপুটি জেলার এ সংক্রান্ত একটি চিঠি তাদের বাসায় দিয়ে গেছেন। চিঠিতে রাত আটটার মধ্যে তাদের কারাগারে গিয়ে দেখা করার জন্য বলা হয়েছে।

এ দিকে খুব শিগগিরই দুই-একজন যুদ্ধাপরাধীর ফাঁসির রায় কার্যকর করা হবে বলে মন্তব্য করেছেন আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের হলরুমে বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ আয়োজিত চলমান রাজনীতি, দেশ ও জাতির কল্যাণে আমাদের করণীয় শীর্ষক এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, হরতাল-অবরোধের নামে ৭১ এর মতো ব্রিজ, কালভার্ট, রেললাইন উপড়ে ফেলছে সন্ত্রাসীরা। এখন বিরোধী দল ধ্বংসযজ্ঞে মেতেছে। তারা মূলত তত্ত্বাবধায়ক সরকারের জন্য আন্দোলন করে না। তারা যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য আন্দোলন করে। কিন্তু তাতে শেষ রক্ষা হবে না। বিরোধীদলীয় নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ করে তিনি বলেন, খালেদা জিয়া জঙ্গিবাদী গোষ্ঠী জামায়াত-শিবির সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে জনগণের প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, আইনশৃঙ্খলা বাহিনী যথেষ্ট ধৈর্যের পরিচয় দিচ্ছে। কিন্তু এখন আর আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না। তারা কঠোর থেকে কঠোরতর হয়ে ব্যবস্থা নেবে। তিনি বলেন, একাত্তরে আমরা রাজাকারদের চিহ্নিত করেছিলাম। আজকে যারা দেশকে পাকিস্তান-আফগানিস্তান বানাতে চায়। এই স্বাধীনতাবিরোধীদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে চূড়ান্ত বিজয়ের লড়াইয়ে ঐক্যবদ্ধ হতে হবে বলে তিনি বলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc