Tuesday 24th of November 2020 10:09:55 AM
Thursday 26th of December 2013 04:47:19 PM

কর্মসূচির নামে সহিংসতা করলে কঠিন হাতে মোকাবেলা করবে

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কর্মসূচির নামে সহিংসতা করলে কঠিন হাতে মোকাবেলা করবে

আমারসিলেট24ডটকম,২৬ডিসেম্বরঃ প্রধান বিরোধী দল বিএনপিসহ  ১৮ দলের আগামী ২৯ ডিসেম্বরের কর্মসূচি নির্ভর করছে নির্বাচন কমিশনের (ইসি) ওপর। ইসি অনুমতি দিলে বিএনপির মার্চ ফর ডেমোক্রেসি কর্মসূচিতে কোনো বাধা দেবে না সরকার। আজ বৃহস্পতিবার সচিবালয়ে যোগাযোগ মন্ত্রণালয়ে নিজ দফতরে সাংবাদিকদের যোগাযোগমন্ত্রী একথা বলেন।
যোগাযোগমন্ত্রী বলেন, ইসির অনুমতি পাওয়ার পর যদি বিএনপি কর্মসূচির নামে কোনো সহিংসতা করে বা করার চেষ্টা করে তাহলে সরকার তা কঠিন হাতে মোকাবেলা করবে। এক্ষেত্রে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর থাকবে এবং প্রয়োজনে তারা আরো কঠোর হবে। গণতন্ত্র রক্ষায় বিরোধী দলের ঢাকা চলো কর্মসূচি কোনো গণতন্ত্র রক্ষার আন্দোলন নয়। তারা আন্দোলনের নামে অজ্ঞাত স্থান থেকে নাশকতা সৃষ্টি করে। গণতন্ত্র রক্ষা করতে হলে সংলাপ ও সমঝোতায় বসতে হবে। এর মাধ্যমেই সব সমস্যার সমাধান হবে।
বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে নিরাপত্তা কর্মী বাড়ানোর সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, বিরোধী দলীয় নেতার নিরাপত্তা জোরদার করতেই র‌্যাব ও পুলিশের সংখ্যা বাড়ানো হয়েছে।
যোগাযোগমন্ত্রী আরো বলেন, রাজনীতিতে আতঙ্ক, উদ্বেগ থাকে। আমরা আন্দোলন করেছি গণতন্ত্র রক্ষার জন্য। তবে বিরোধী দলের মতো সহিংসতাভাবে নয়। বিরোধী দলের   আন্দোলনে আমরা নাশকতা দেখছি। বিরোধী দল সহিংসতা সৃষ্টি না করার কথা দিলে তাদের কর্মসূচিতে বাধা দেয়া হবে না। সহিংসতা সৃষ্টি করা হলে তাদের এই রাজনৈতিক কর্মসূচি আমরা রাজনৈতিকভাবেই মোকাবেলা করবো বলে জানান তিনি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc