করোনা প্রতিরোধে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে মতবিনিময়

0
19

মো.জহিরুল ইসলামঃ  মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন মৌলভীবাজার অতিরিক্ত পুলিশ সুপার ।

সোমবার (২২ মার্চ) রাত সাড়ে ৮ টায় শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নবনিযুক্ত মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোঃ নাসের রিকাবদার। শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক ও পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন।

এসময় মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোঃ নাসের রিকাবদার তিনি বলেন, আগামি কয়েকদিনের মধ্যে শহরের প্রতিটি পয়েন্টে চেকপোষ্ট বসাবেন যাতে কেহ মাস্ক বিহীন শহরে ভিতরে প্রবেশ ও শহরের বাহিরে মাস্ক বিহীন যেতে না পারে।কঠোর অবস্থানে থাকবে পুলিশ। সকল শপিং মহলে পুলিশি নজরদারি বাড়ানো হবে।সাংবাদিক ব্যবসায়ী,পরিবহন শ্রমিক,ডাক্তার,সামাজিক সংগঠন নেতাদের সাথে পর্রামশমূলক সভা করবেন বলে তিনি জানান।
তিনি আরোও বলেন,করোনা কালীন সময়ে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকরা সবচেয়ে বেশি ঝুকি নিয়ে কাজ করেছেন, দেশের সকল সাংবাদিকদেরকে তিনি ধন্যবাদ জানান।

মতবিনিময় সভা শেষে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের মৌলভীবাজার জেলার পুলিশ সুপারের পক্ষ থেকে সৌজন্যে উপহার হিসেবে মাস্ক তুলে দেন।