করোনা পজিটিভ মৃত ইসমাইল মিয়ার দাফনে মৌলভীবাজারের বোরহান উদ্দিন সোসাইটি

0
114
করোনা পজিটিভ মৃত ইসমাইল মিয়ার দাফনে মৌলভীবাজারের বোরহান উদ্দিন সোসাইটি
করোনা পজিটিভ মৃত ইসমাইল মিয়ার দাফনে মৌলভীবাজারের বোরহান উদ্দিন সোসাইটি

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামী সোসাইটি মৌলভীবাজারের কোভিড-১৯  দাফন-কাফন ও সৎকার টিমের উদ্যোগে বুধবার (২৮এপ্রিল) মৌলভীবাজার সদর উপজেলার খালিশপুর গ্রামের মো. ইসমাইল মিয়া (৫৩) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে শেখ বোরহান উদ্দিন (রহ:) ইসলামী সোসাইটির কোভিড-১৯ দাফন-কাফন ও সৎকার টিম বিকাল ৩ টা হতে যাবতীয় ধর্মীয় রীতিনীতি ও স্বাস্থ্যবিধি মেনে বিকেল সাড়ে ৫ টায় জানাজা শেষে দাফন সমপন্ন করে।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, কোভিড-১৯ দাফন-কাপন ও সৎকার টিমের টিম লিডার মুহাম্মদ আশরাফুল খাঁন (রুহেল), সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, দফতর সচিব সিরাজুল হাসান, সংগঠনের অক্সিজেন সেবার জেলার টিম লিডার মো. সোহানুর রহমান, টিম মেম্বার মো: ইয়াছিন তালুকদার,মাহবুবুর রহমান খান অপু, মো. আল আমিন খান, সৈয়দ রেদোয়ান আহমদ, জাকির হোসেন, রাজা মিয়া, রাহাদ খান রাফি প্রমুখ। 
উল্লেখ্য, ২০০১ সালে প্রতিষ্ঠিত আর্তমানবতার কল্যাণে নিয়োজিত সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন রহ: ইসলামী সোসাইটি মৌলভীবাজার বিভিন্ন সমাজ উন্নয়নের পাশাপাশি করোনার দুঃসময় শুরু থেকে জেলার সব ক’টি উপজেলায় দাফন কাফন,সৎকারসহ সাম্প্রতিককালে অক্সিজেন হোম সার্ভিস ও শুরু করেছে তারা।

এ ছাড়াও জেলায় আরও কয়েকটি টিম কোভিড-১৯ আক্রান্ত হয়ে মৃতদের দাফন-কাফন ও সৎকারে কাজ করে যাচ্ছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here