Wednesday 20th of January 2021 06:18:02 AM
Thursday 26th of November 2020 06:39:07 PM

করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিতে শ্রীমঙ্গলে মাস্ক সপ্তাহ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিতে শ্রীমঙ্গলে মাস্ক সপ্তাহ

জহিরুল ইসলাম,স্টাফ রিপোর্টার: ‘মাস্ক পড়ুন সেবা নিন করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন’, ‘এই শীতে মাস্ক পরিধান করি নিরাপদ থাকি’, ‘মাস্ক না পড়লে প্রবেশ যাবে আটকে’ এ স্লোগানের আলোকে আজ ২৬ নভেম্বর বৃহম্পতিবার মকাল ১১ টায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার) এর উদ্যোগে পুরো জেলা জুড়ে মাস্ক সপ্তাহ পালন উপলক্ষে শ্রীমঙ্গল থানার প্রবেশ মুখে মঞ্চ স্থাপন করেশ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল অফিসার আশরাফুজ্জামান আশিক এর অংশগ্রহণে উদ্বোধন করা হয়েছে।

মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলা করতে জেলা সদরসহ এক যোগে জেলার ৭টি উপজেলা শহর গুলোতে জনসচেতনা বাড়াতে আজকে মাস্ক সপ্তাহ শুরু করা হয়েছে। এ সময় বিনা মুল্যে মাস্ক ও যাদের মুখে মাস্ক আছে পথচারীদের গোলাপ আর রজনীগন্ধা ফুল দিয়ে স্বাগতম জানানো হয়েছে।

মাস্ক সপ্তাহে অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন,শ্রীমঙ্গল থানার ওসি মো: আব্দুস সালেক,শ্রীমঙ্গল বিএমএ সভাপতি ও সাবেক স্বাস্থ্য পরিচাালক (অব:) ডা. হরিপদ রায়,শ্রীমঙ্গল উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাগর হাজরা,শ্রীমঙ্গল চন্দ্রনাথ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ও শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুর তরফদার, শ্রীমঙ্গল উদয়ন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা দাশ, শ্রীমঙ্গল আবাসন হোটেল মালিক সমিতির সভাপতি আবু সিদ্দিক মো. মুসা,মৌলভীবাজার জেলা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ও দ্বারিকা পাল মহিলা ডিগ্রী কলেজের প্রিন্সিপাল সৈয়দ মুনসুরুল হক চৌধুরী,শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যাতি চৌধুরী ও শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও আমার সিলেট টোয়েন্টিফোর ডট কম’র সম্পাদক মোহাম্মাদ আনিসুল আশরাফী ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, করোনার দ্বিতীয় ঢেউ আটকাতে আমাদের সকলকে মাস্ক পরিধান করতে অনুরোধ করা হয়েছে।যারা মাস্ক পড়বে না,তাদের কোন সেবা দিতে বিভিন্ন প্রতিষ্টানকে অনুরোধ করেন।মাস্কবিহীন কোন যাত্রী পরিবহনের তুলতে নিষেধ করা হয়েছে। সবাইকে মাস্ক পড়ে ঘর থেকে কর্মস্থলে মাস্ক পড়ে বের হতে বলা হয়েছে।যারা মাস্ক পড়বে না তাদের মোবাইল কোর্টের আওতায় আনা হবে।
এ সময় সীমা থানা পুলিশের উদ্যোগে একটি রেলি শ্রীমঙ্গল থানা থেকে মোহনা পর্যন্ত প্রদক্ষিণ শেষে আবার থানায় এসে আলোচনা সভা ও মাস্ক বিতরণ অনুষ্ঠিত হয়।আপডেট


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc