Thursday 1st of October 2020 01:51:58 PM
Saturday 10th of May 2014 08:28:53 PM

কমলঞ্জের আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

খেলাধুলা, শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলঞ্জের আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আমারসিলেট24ডটকম,১০মে,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের বৃন্দাবনপুর আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্টান শনিবার দুপুরে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক, প্রাক্তণ-গণ পরিষদ সদস্য, বিরোধী দলীয় হুইপ, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান।বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য ইলিয়াছুর রহমান মহরমের সভাপতিত্বে ও শিক্ষক নিখিল কান্তি গোস্বামীর সঞ্চালনে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক রফিকুর রহমান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক আং নুর মাষ্টার, রাজনীতিবিদ গোলাম রব্বানী চৌধুরী, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ’র সম্পাদক মো: সানোয়ার হোসেন, বিদ্যালয়ের পিটিএ সভাপতি হাজী আঃ করিম আনোয়ার। স্বাগত বক্তব্য রাখেন আবুল ফজল চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিছবাউর রহমান চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রমোদ চন্দ্র দেবনাথ, ম্যানেজিং কমিটির সদস্য মো: কদ্দুছ প্রমুখ। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক আজিজুর রহমান বলেন, শিক্ষা সুযোগ নয়, এটি অধিকার। শেখ হাসিনার নেতৃত্বে এই দেশ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে সরকার শিক্ষাখাতে ব্যাপক সাফল্য অর্জন করেছে। শুধু শিক্ষা অর্জন করলে হবে না, কর্মমুখী শিক্ষার প্রয়োজন রয়েছে। তিনি বলেন, গণতন্ত্র ও সাম্প্রদায়িকতা একসাথে চলতে পারে না। তিনি বিএনপি-জামায়াতের প্রতি ইঙ্গিত করে বলেন, ইতিহাসকে যারা বিকৃতি করে জনগণকে বিভ্রান্তি করে দেশকে অশান্তি সৃষ্টি করতে চায় তাদের সম্পর্কে সকলকে সজাগ থাকতে হবে। জিয়াউর রহমান একজন মুক্তিযোদ্ধা ছিলেন, কিন্তু তিনি স্বাধীনতার ঘোষক কিংবা সেক্টর কমান্ডার ছিলেন না। মুক্তিযুদ্ধের ১১টি সেক্টরের মধ্যে জিয়াউর রহমান কোন সেক্টর কমান্ডার ছিলেন না। যদিও প্রথমে ৫টি সেক্টরের মধ্যে একটিতে সেক্টর কমান্ডার ছিলেন। তিনি ডিজিটাল বাংলাদেশ গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc