কমলগন্জে এক সংবাদ কর্মী সন্ত্রাসীদের এলোপাতাড়ি কুপে গুরুতর আহত

0
52
কমলগন্জে এক সংবাদ কর্মী সন্ত্রাসীদের এলোপাতাড়ি কুপে গুরুতর আহত
কমলগন্জে এক সংবাদ কর্মী সন্ত্রাসীদের এলোপাতাড়ি কুপে গুরুতর আহত

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সংবাদ কর্মী আব্দুল বাছিত খান (৩৬) কে কুপিয়ে শরিরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করেছে একদল সন্ত্রাসীরা।
এতে ওই সংবাদ কর্মি মারাত্মক আহত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।সর্বশেষ প্রাপ্ত তথ্যে তার অবস্থা আশঙ্কাজনক।তার পিতার নাম আব্দুল মালেক, তিনি উপজেলার রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের বাসিন্দা।
শনিবার (১৩ আগষ্ট ২০২২) দুপুরে কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটা গ্রামে এই নির্মম হামলার ঘটনাটি ঘটে। এসময় সাংবাদিক আব্দুল বাছিত খান মৃর্তিঙ্গা চা বাগান থেকে চা শ্রমিক ধর্মঘটের সংবাদ সংগ্রহ করে ফিরছিলেন বলে জানা গেছে।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়,আব্দুল বাছিত খান মুন্সীবাজার ইউনিয়নের উবাহাটা গ্রামে পৌছলে দুটি মোটর সাইকেলে ৪-৫ জনের একটি দল ধারালো দেশীয় অস্ত্রধারীরা ঘটনাস্থলে পৌঁছে তার পথ গতিরোধ করে কিছু বুঝার আগেই এলোপাতাড়ি কুপাতে থাকে। এতে শরিরের বিভিন্ন অংশে মারাক্তক জখম হয়ে ঘটনা স্থলে মাটিতে লুটিয়ে পড়লে
সন্ত্রাসীরা চলে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। খবর পেয়ে কমলগঞ্জে কর্মরত সংবাদকর্মীরা এবং কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান হাসপাতালে আহত বাছিত কে দেখতে যান।
অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে মৌলভীবাজারে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখান থেকেও আরও উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আব্দুল বাছিত খান নতুন দিন পত্রিকায় কাজ করতেন বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সুত্রে জানা গেছে,”স্থানীয় একটি মহলের বিরুদ্ধে সংবাদ করায় ওই মহলটি তার উপর ক্ষিপ্ত ছিলো হয়তো এই হামলার সাথে ওই মহলের যোগসাজশ থাকতে পারে,পুলিশ তদন্ত করলে সঠিক বিষয়টি উঠে আসবে বলে তাদের ধারনা।“
সংবাদ লেখা পর্যন্ত এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here