Tuesday 19th of January 2021 05:01:40 AM
Saturday 1st of July 2017 04:22:03 PM

কমলগঞ্জ-শ্রীমঙ্গলে হাজী মুজিবকে বয়কটের সিদ্ধান্ত একাংশের

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জ-শ্রীমঙ্গলে হাজী মুজিবকে বয়কটের সিদ্ধান্ত একাংশের

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুলাই,কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দের এক যৌথ সভা কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের শ্রীগোবিন্দপুর চা বাগানের কোম্পনী বাংলোতে অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সিনিয়র নেতা আতাউর রহমান লাল হাজীর সভাপতিত্ব  বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত এক সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি নেতা ও শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মহসীন মিয়া মধু।

বিএনপি নেতা সরফরাজ আলী বাবুলের স ালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির প্রচার সম্পাদক এম, ইদ্রিছ আলী, শ্রীমঙ্গল উপজেলা বিএনপি নেতা ইয়াকুব মিয়া, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিতিতে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ সালেহ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া শফি, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র হাছিন আফরোজ চৌধুরী, সাবেক পৌর মেয়র আবু ইব্রাহীম জমসেদ, মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু, মুন্সীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান চৌধুরী, পতনঊষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, হাজী এখলাছুর রহমান, বিএনপি নেতা এড: আব্দুল আহাদ, ইকবাল পারভেজ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন বাবু, আলম পারভেজ সোহেল প্রমুখ। সভায় কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা বিএনপির বিবদমান দুই গ্রুপের শীর্ষ নেতৃবৃন্দ আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে ঐক্যবদ্ধ করতে একযোগে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। বক্তারা কমলগঞ্জ-শ্রীমঙ্গল নির্বাচনী এলাকা থেকে অতীতে বিএনপির মনোনয়ন নিয়ে প্রতিদ্বন্দিতাকারী বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরীর তীব্র সমালোচনা করে তাকে বয়কট করার ঘোষনা দেন।

বক্তারা বলেন, হাজী মুজিব কমলগঞ্জ ও শ্রীমঙ্গলে বিএনপির অনেক ক্ষতি করেছেন। দলের নেতাকর্মীদের সাথে দুরত্ব রয়েছে তার। তিনি দলের চেয়ে তার নিজস্ব প্রতিষ্ঠান হাজী মুজিব ফাউন্ডেশনকে ব্যবহার করে সরকারী দলের দালালী করছেন। তিনি অনৈতিকভাবে বিভিন্ন ব্যবসার সাথে জড়িত রয়েছেন। তাই সংগঠনের অস্তিত্ব রক্ষার স্বার্থে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কমলগঞ্জ-শ্রীমঙ্গল এলাকা নিয়ে গঠিত মৌলভীবাজার-৪ আসনে হাজী মুজিবকে বাদ দিয়ে একজন যোগ্য ও দলের নিবেদিত ব্যক্তিকে মনোনয়ন প্রদানের জন্য সভা থেকে দলীয় হাইকমান্ডের কাছে জোর দাবী জানান। সভায় হাজী মুজিবের বিরুদ্ধে কমলগঞ্জ-শ্রীমঙ্গলে বিএনপির ত্যাগী নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়েছেন।
সভা সূত্রে জানা যায়, মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনে বিএনপির তৃণমুল পর্যায়ে সভা করে সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে শীঘ্রই দলের মহাসচিবের সাথে দেখা করবেন। সভায় উপস্থিত বিএনপি নেতা কমলগঞ্জের মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু ও বিএনপি নেতা আনোয়ার হোসেন বাবু বিএনপির যৌথ সভা ও হাজী মুজিবকে বয়কট করার সিদ্ধান্তের ব্যাপারে নিশ্চিত করেন।
এ ব্যাপারে জানতে চাইলে বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাজী মুজিবুর রহমান চৌধুরীর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc