কমলগঞ্জ বামডো’রে নুর উদ্দিন ও আব্দুল খালেক নির্বাচিত

    0
    9

    কমলগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশে বসবাসরত মণিপুরী মুসলিম জনগোষ্ঠীর বৃহত্তম সামাজিক সংগঠন বাংলাদেশ মণিপুরি মুসলিম ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (বামডো)-এর কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে মোঃ নূর উদ্দিন সভাপতি , আব্দুল খালেক সাধারন সম্পাদক ও হাফেজ শফিকুর রহমান সমাজকল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।রবিবার (১০ জানুয়ারি ) মৌলভীবাজারের কমলগঞ্জে আদমপুর ইউনিয়নের তেতই গাঁও রসিদ উদ্দিন উ”চ বিদ্যালয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান মোঃ আব্দুল মজিদ।

    প্রিসাইডিং অফিসার জয় কুমার হাজরা জানান, বামডো’র ১১টি পদের মধ্যে ৮ টি পদে বিনা প্রতিদ্ব্িদ্বতায় নির্বাচিত হয়েছে -সহ সাধারন সম্পাদক মোঃ সেলিম রেজা, আন্তর্জাতিক ও নারী বিষয়ক সম্পাদক মোঃ নাসির উদ্দীন, ক্রীড়া সম্পাদক মোঃ ঈসমাইল হোসেন, অফিস সম্পাদক মোঃ ফেরদৌস আহম্মদ, কোষাধ্যক্ষ মোঃ নূর মোহাম্মদ, সহ সভাপতি মোঃ মজর আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ উসমান খান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোহাম্মদ বীন তাহের।সভাপতি পদে মোঃ নূর উদ্দিন ( ছাতা) ভোট পেয়েছেন ২৬৭টি, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল মতিন (আনারস) পেয়েছেন ২৩৭ ভোট।

    আর সাধারণ সম্পাদক পদে আব্দুল খালেক পেয়েছেন ৩২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল হেকিম ভোট পেয়েছেন ১৮৮ ভোট এবং সমাজকল্যাণ সম্পাদক পদে হাফেজ শফিকুর রহমান ( বাল্ব) পেয়েছেন ৩১৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফখরুল ইসলাম (কাঠাল) পেয়েছেন ১৯০ ভোট।নির্বাচনে ৬৪২ ভোটারের মধ্যে ৫১৭ভোট দেন।