Tuesday 29th of September 2020 01:23:54 AM
Wednesday 6th of January 2016 07:04:20 PM

কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

বৃহত্তর সিলেট, স্থানীয় সরকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬জানুয়ারী,স্টাফ রিপোর্টার ,কমলগঞ্জঃ মৌলভীবাজারের কমলগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. জুয়েল আহমেদ কমলগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় তাঁকে প্রাণঢালা সংবর্ধনা জানিয়েছে প্রেসক্লাব। বুধবার (৬ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সফিকুল ইসলাম। অনুষ্ঠানে কমলগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরকে ফুল দিয়ে বরণ করা হয়।

কমলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এম, এ, ওয়াহিদ রুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমেদ এর স ালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নবনির্বাচিত কমলগঞ্জ পৌরসভার মেয়র ও সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মো. জুয়েল আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, অধ্যাপিকা মঞ্জুশ্রী রায়, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, লেখক-গবেষক আহমদ সিরাজ, কবি শহীদ সাগ্নিক, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফয়ছল আল কয়েছ চৌধুরী, প্রধান শিক্ষক গাজী সালাউদ্দিন, সুজন কমলগঞ্জ পৌর সম্পাদক রাসেল হাসান বক্ত, কাউন্সিলর আনসার শোকরানা মান্না, দেওয়ান আং রহিম মুহিন, সৈয়দ জামাল হোসেন, মো. রমুজ মিয়া, মো. আফজাল মিয়া, রাসেল মতলিব তরফদার, মহিলা কাউন্সিলর মুসলিমা বেগম, শিউলী আক্তার শাপলা, মোছা: আয়েশা সিদ্দিকা, কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক শাব্বির এলাহী, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার প্রধান সম্পাদক মোস্তাফিজুর রহমান, মাসিক চা মজদুর সম্পাদক সীতারাম বীন, শিরীন শীলা প্রমুখ। অনুষ্ঠানে কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট ও মানপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংবর্ধনার জবাবে কমলগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. জুয়েল আহমেদ বলেন, সাংবাদিক, আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী সহ কমলগঞ্জ পৌরবাসী সকলের সহযোগীতায় আমি মেয়র নির্বাচিত হয়েছি। কমলগঞ্জ পৌরবাসীকে সেবা দেবার জন্যই আমাকে পৌরবাসী স্বতঃস্ফুর্ত ভাবে ভোট প্রদান করে নির্বাচিত করেছেন, এজন্য পৌরবাসীর প্রত্যেক নাগরিকের প্রতি আমার কৃতজ্ঞতা রইল। জুয়েল আহমেদ আরো বলেন, মেয়র পদটি ব্যবসায়ীক পদ নয়, এটি মানুষের সেবার জন্য একটি প্রতিষ্ঠান। তিনি বলেন, সাবেক চিফ হুইপ, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপির নেতৃত্বে কমলগঞ্জ পৌরসভাকে উন্নয়নের মডেল হিসেবে গড়ে তোলা হবে।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সদস্যবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc