Sunday 20th of September 2020 07:52:52 PM
Monday 17th of August 2015 07:41:56 PM

কমলগঞ্জ পৌর-শহরে বাতির ব্যবস্থা করণে সংবাদ সম্মেলন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জ পৌর-শহরে বাতির ব্যবস্থা করণে সংবাদ সম্মেলন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৭আগস্ট,শাব্বির এলাহী: ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগিতায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌর শহরে সড়ক বাতির ব্যবস্থা করা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিতে সংবাদ সম্মেলন করেছে সংগঠনের রাজনৈতিক ফেলো মুন্না মিত্র। সোমবার দুপুরে কমলগঞ্জ প্রেস ক্লাব কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল এর রাজনৈতিক ফেলো, মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা মহিলা পরিষদের সভানেত্রী মুন্না মিত্র।

সংবাদ সম্মেলনে মুন্না মিত্র জানান, কমলগঞ্জ পৌরসভার রাস্তায় বাতির অভাবে বিভিন্ন জায়গায় মাদক এবং ছিনতাই সহ নানা রকমের সমস্যা থেকে উত্তোরনের জন্য রাস্তায় প্রতিটি বাতির খুঁটিতে নতুন বাতি সংযোজন এবং বাতি প্রজ্বলন নিশ্চিতকরণ অত্যন্ত জরুরী। ইতিমধ্যে পৌরসভার ৩০৮ জন নাগরিকের গণস্বাক্ষর সহ একটি আবেদন পত্র পৌর মেয়রের কাছে দাখিলের পর কিছু কিছু ল্যাম্প পোষ্টে বাতি প্রজ্বলন নিশ্চিত হয়।

কমলগঞ্জ পৌরসভার ২, ৩, ৬ ও ৭নং ওয়ার্ডে অধিকাংশ লোকজনের যাতায়াতের কারণে সামাজিক ও আর্থিক নিরাপত্তা অত্যন্ত জরুরী। কমলগঞ্জ শহরের সচেতন নাগরিকবৃন্দের পক্ষ থেকে পৌরসভার আরো সুন্দর, পরিচ্ছন্ন, আলোকিত ও আদর্শ পৌরসভা হিসেবে গড়ে তোলার লক্ষে জন সচেতনতা বৃদ্ধি করতে হবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডেমোক্রেসী ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর প্রোগ্রাম এ্যাসিস্টেন্ট প্রিয়াংকা মজুমদার, উপজেলা মহিলা পরিষদ সম্পাদিকা সুজিতা সিন্হা, নারী নেত্রী শেখ মনোয়ারা, নারী উদ্যোক্তা সুমা বিশ্বাস, যুবলীগ নেতা স্বপন নুনিয়া, ছাত্রলীগ নেতা এমরান আহমদ প্রমুখ। সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, যুগ্ম সম্পাদক এম, এ, মুক্তাদির, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মো: জুয়েল আহমদ, সাংবাদিক শাব্বির এলাহী, সাংবাদিক মো: আসহাবুর ইসলাম শাওন প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc