Sunday 27th of September 2020 03:51:44 PM
Thursday 10th of April 2014 12:31:44 PM

কমলগঞ্জ পৌরসভার চৌমুহনীতে জলাবদ্ধতায় দুর্ভোগ

উন্নয়ন ভাবনা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জ পৌরসভার চৌমুহনীতে জলাবদ্ধতায় দুর্ভোগ

আমারসিলেট24ডটকম.১০এপ্রিল,শাব্বির এলাহী মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার প্রাণ কেন্দ্র উপজেলা চৌমুহনী চত্তর এলাকার আদমুপর ও শমসেরনগর সড়কের দুটি স্থানে খানাখন্দের সৃষ্টি হয়ে জলাবদ্ধতায় পরিনত হয়েছে। এতে করে রাস্তা দুটি দিয়ে চলাচলকারী স্কুল, কলেজ গামী, ব্যবসায়ী ও এলাকাবাসীকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

কমলগঞ্জ পৌর সদর এলাকার অন্যতম ব্যস্ততম স্থান চৌমুহনী ময়নাচত্বর। এ জায়গাটি  মৌলভীবাজার-শমসেরনগর, শ্রীমঙ্গল-আদমপুর সড়কের মিলনস্থল। এখানে রয়েছে প্রায় শতাধিক ব্যবসায়ী প্রতিষ্টান। এই স্থান দিয়ে স্কুল, কলেজ, যাত্রীসহ শত শত মানুজন এই চত্তর দিয়ে যাত্রায়াত করে থাকেন। কিন্তু গত ৪/৫ মাস ধরে এলজিইডির আওতাধিন আদমুপর সড়কের দুটি পাশে কাপেটিং উঠে গিয়ে বড় বড় গর্তে সুষ্টি হয়। গত তিন দিনের বৃষ্টির পানিতে গর্তগুলোতে পানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এছাড়া ১শত গজ দুরে শমসেরনগর সড়কের যাত্রীর ছাইনী সামনে ময়লা আবজনা জমে জলাবদ্ধতা সৃষ্টি হচ্ছে প্রতিনিয়ত।

ফলে চলাচলকারী গাড়ি যাওয়ার সময় গর্ত পানি সিটকে ক্রেতা সাধারণ ও  গাড়ীর জন্য অপেক্ষামান  ছাত্রছাত্রী/যাত্রীদের উপর পড়ে থাকে। এতে করে চরম ভোগান্তিতে পড়তে হয় তাদেরকে। এ ব্যাপারে কারো কোন পদক্ষেপ নিতে দেখা যাচ্ছেন না। অথচ প্রতিদিনই বৃষ্টি হচ্ছে। যত দিন যাচ্ছে ততই নতুন নতুন খানাকন্দের বাড়ছে। এলাকাবাসী ও ব্যবসায়ীরা অভিযোগ করেছেন, কমলগঞ্জ পৌরসভা, উপজেলা এলজিইডি অফিস গর্ত সৃষ্টি হওয়া স্থান সমুহে গত এক বছর আগে প্রায় ২ লাখ টাকা ব্যয় করে খুবই নিম্নমানের সামগ্রী ব্যবহার করে রাস্তা দুটির আশ-পাশ মেরামত করায় বর্তমানে এমন পরিস্থিতি সুষ্টি হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc