Monday 21st of May 2018 03:34:49 AM
Monday 14th of May 2018 11:04:44 PM

কমলগঞ্জ এএটিএম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


খেলাধুলা, বিনোদন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জ এএটিএম উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪মে,কমলগঞ্জ প্রতিনিধি:   কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এ এ টি এম বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে সোমবার দুপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
এএটি এম বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এ বি এম আরিফুজ্জান অপুর সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষিকা হোসনে আরা আক্তার ও হোসেন আহমদ কয়েছ-এর স ালনায় পুরস্কার বিতরণী ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য মো: আব্দুল মতিন, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার পারভীন, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোক্তাদির হোসেন পিপিএম, সুজা মেমোরিয়াল কলেজ অধ্যক্ষ মো: মুর্শেদুর রহমান, শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মছব্বির, আব্দুল গফুর ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন বর্মা।
প্রধান অতিথি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি বলেন, পর্যায়ক্রমে এ বিদ্যালয়ের প্রয়োজনীয় অবকাঠামোগত উন্নয়ন করা হবে। তবে শিক্ষকরা আরও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন এবং শিক্ষার্থীরা নিজেদের থেকে আগ্রহ সৃষ্টি করে ভাল করে লেখাপড়া ভাল ফলাফল করতে হবে। এক দিন এ বিদ্যালয়ের ছাত্ররা দেশ পরিচালনার নেতৃত্ব গ্রহনও করতে পারে। সবশেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement
Place for advertisement

সর্বাধিক পঠিত


সর্বশেষ সংবাদ

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
news.amarsylhet24@gmail.com, Mobile: 01772 968 710

Developed By : Sohel Rana
Email : me.sohelrana@gmail.com
Website : http://www.sohelranabd.com