Thursday 2nd of April 2020 10:40:02 PM
Sunday 8th of December 2013 06:06:37 PM

কমলগঞ্জ অবরোধকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়া

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জ অবরোধকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়া

আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ আজ রবিবার সকালে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় ১৮ দলের অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ায় পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। ধাওয়া পাল্টা-ধাওয়ার পর কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিএনপি সুত্র থেকে জানা যায়, আজ রবিবার অবরোধ চলাকালে কমলগঞ্জের উপজেলা চৌমুহনা চত্বরে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করছিল তারা।শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল  শেষে অনুষ্ঠিত সমাবেশের এক পর্যায়ে পুলিশ সমাবেশে অতর্কিত হামলা চালালে অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে বলে বিএনপির সূত্র জানায়। এ সময় অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। জবাবে পুলিশও অবরোধকারীদের ইট ছুরে ও লাটিচার্জ করেন।এ ঘটনায় এক পুলিশ সদস্যসহ কমপক্ষে ১০জন আহত হন।পুলিশ সদস্য জাহাঙ্গীরসহ কমপক্ষে ১০ জন আহত হন।

পুলিশ কমলগঞ্জ পৌর যুবদলের আহবায়ক কাউন্সিলর সৈয়দ জামাল কে আটক করে। এ ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের মধ্যে উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থল উপজেলা চৌমুহনা চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।অপরদিকে,ঘটনাস্থলে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা আনজির হোসেন বলেন,বিনা উস্কানিতে  অবরোধকারীরা আমাদের অকথ্য ভাষায় গালাগাল করে একত্রিত হয়ে আমাদের উপর হামলা চালালে তাদের ছত্রভঙ্গ করতে হালকা লাটিচার্জ করা হয়। এ সময় অবরোধকারীদের ইটের আঘাতে আমাদের এক জন পুলিশ সদস্য জাহাঙ্গীর আহত হয় বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc