কমলগঞ্জ অবরোধকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়া

    1
    5

    আমারসিলেট24ডটকম,০ডিসেম্বরঃ আজ রবিবার সকালে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় ১৮ দলের অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ায় পুলিশসহ কমপক্ষে ১০জন আহত হয়েছে। ধাওয়া পাল্টা-ধাওয়ার পর কমলগঞ্জ উপজেলা চৌমুহনা চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    বিএনপি সুত্র থেকে জানা যায়, আজ রবিবার অবরোধ চলাকালে কমলগঞ্জের উপজেলা চৌমুহনা চত্বরে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করছিল তারা।শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল  শেষে অনুষ্ঠিত সমাবেশের এক পর্যায়ে পুলিশ সমাবেশে অতর্কিত হামলা চালালে অবরোধকারীদের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে বলে বিএনপির সূত্র জানায়। এ সময় অবরোধকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। জবাবে পুলিশও অবরোধকারীদের ইট ছুরে ও লাটিচার্জ করেন।এ ঘটনায় এক পুলিশ সদস্যসহ কমপক্ষে ১০জন আহত হন।পুলিশ সদস্য জাহাঙ্গীরসহ কমপক্ষে ১০ জন আহত হন।

    পুলিশ কমলগঞ্জ পৌর যুবদলের আহবায়ক কাউন্সিলর সৈয়দ জামাল কে আটক করে। এ ঘটনায় বিএনপি ও অঙ্গসংগঠনের মধ্যে উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থল উপজেলা চৌমুহনা চত্বরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।অপরদিকে,ঘটনাস্থলে দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা আনজির হোসেন বলেন,বিনা উস্কানিতে  অবরোধকারীরা আমাদের অকথ্য ভাষায় গালাগাল করে একত্রিত হয়ে আমাদের উপর হামলা চালালে তাদের ছত্রভঙ্গ করতে হালকা লাটিচার্জ করা হয়। এ সময় অবরোধকারীদের ইটের আঘাতে আমাদের এক জন পুলিশ সদস্য জাহাঙ্গীর আহত হয় বলে তিনি জানান।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here