কমলগঞ্জে ৯ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ

    0
    11

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর শাব্বির এলাহী : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে ৯ বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। সোমবার সন্ধ্যা ৭ টায় শমশেরনগর রেলওয়ে ষ্টেশন কলোনিতে এ ঘটনাটি ঘটে। তবে ধর্ষন চেষ্টায় সহায়তাকারী অভিযুক্ত মহিলা এ অভিযোগ অস্বীকার করেছেন।কমলগঞ্জ থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, শমশেরনগর রেলওয়ে কলোনিতে জনৈক মুক্তার মিয়ার স্ত্রী কাঞ্চন বেগম রেলওয়ের ভুমি দখল নিয়ে ঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে ষ্টেশনারী ব্যবসা করছেন।

    এর পাশাপাশী অসামাজিক কার্যকলাপ পরিচালনা করছেন। কাঞ্চন বেগম প্রতিবেশী ৯ বছর বয়সী শিশু কন্যা শিরিনা বেগম(৯)-কে রান্নার কাজে সহায়তার নাম করে ডেকে নেয়। ঘরে ডেকে নিয়ে মেয়েটিকে পাশের একটি কক্ষে পাঠালে অপেক্ষমান চার যুবক মেয়েটিকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি যুবকদের হাতে কামড় দিয়ে কোন রকমে দৌড়ে পালিয়ে আত্মরক্ষা করে। এ সময় শিরিনার চিৎকার শুনে প্রতিবেশী মহিলারা এগিয়ে এলে চার যুবক দৌড়ে পালিয়ে যায়।

    এ ঘটনায় সোমবার রাতেই কাঞ্চন বেগমকে অভিযুক্ত করে নির্যাতিত শিশুর মা আছমা বেগম বাদি হয়ে কমলগঞ্জ থানায় একটি অভিযোগ করছেন। চিৎকার শুনে এগিয়ে আসা তার মা আছমা বেগম, প্রতিবেশী ফাতেমা বেগম, সোনারুন বেগম ও রুশনা বেগম এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর থেকে দেখা গেছে ঘটনাস্থল থেকে ৪ যুবক পালিয়ে যাচ্ছে। তবে অভিযুক্ত কাঞ্চন বেগম নিজেকে নির্দোষ দাবী করে এ ধরনের কোন ঘটনা ঘটেনি বলে জানান। শমশেরনগর পুলিশ ফাড়ির কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম বলেন, এ অভিযোগ নিয়ে তদন্ত চলছে। পুরোপুরি তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাবে না।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here