Tuesday 21st of May 2019 08:35:15 AM
Sunday 5th of May 2019 05:18:44 PM

কমলগঞ্জে ৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ৫ লক্ষ টাকার শিক্ষাবৃত্তি প্রদান

কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে ২০১৮-১৯ অর্থ বছরে ৮০৫ জন শিক্ষার্থী এই সহায়তা পেয়েছে।
রবিবার (৫মে) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সকল কার্যক্রম অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মো. আশেকুল হক সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ তুলেদেন, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম।  প্রধান শিক্ষক মোশাহিদ আলী’র সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সুমি আক্তার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোশারফ হোসেন, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের কো-চেয়ারম্যান ও মাগুরছড়া খাসিয়া পুঞ্জির মন্ত্রী (হেডম্যান) মি. জিডিশন প্রধান সুচিয়াং প্রমুখ।
প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রদত্ত এই সুবিধার আওতায় এ বছর কমলগঞ্জ উপজেলাতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর একাদশ হতে অনার্স পড়ুৃয়া ১৫৫ জন ও প্রাক শিশুশ্রেণী হতে ৮ম শ্রেণীর ৬৫০ জনসহ মোট ৮০৫জনকে ৫ লাখ টাকার বৃত্তি।
এছাড়া দুইশত স্কুল ব্যাগ, চারশত রেইনকোর্ট, চারশত  রং পেন্সিল বক্স, চারশত ড্রয়িং খাতা, দুইশত জ্যামিতি বক্স, চারশত ওয়াটার পট ও একশতটি ডিকশনারি শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc