Thursday 1st of October 2020 05:06:20 AM
Friday 28th of August 2015 04:33:21 PM

কমলগঞ্জে ১৩ শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে ১৩ শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮আগস্ট,শাব্বির এলাহী: বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরামের উদ্যোগে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৪ সালে অনুষ্ঠিত পিএসসি ও জেএসসি এবং ২০১৫ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল অর্জনকারী ১৩ শতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। শুক্রবার সকাল ১১টায় আদমপুর বাজারস্থ তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের মাউশি অধিদপ্তর এর টিকিউআই-২ এর প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) বনমালী ভৌমিক।
বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরাম নেতা প্রাক্তন প্রধান শিক্ষক লোকেন্দ্র সিংহের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক সাজ্জাদুল হক স্বপনের স ালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি, জনতা ব্যাংকের পরিচালক সৈয়দ বজলুল করিম বিপিএম, মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল, অতিরিক্ত সচিব বনমালী ভৌমিকের সহধর্মিনী রাখি ভৌমিক, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, বিশিষ্ট লেখক প্রাক্তন অধ্যক্ষ রসময় মোহান্ত, কমলগঞ্জ গণ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, জগৎসী জিকে-এম সাইফুর রহমান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. নুরুল ইসলাম, সুজা মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমান, আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো. হেলাল উদ্দিন, আদিবাসী নেত্রী রিপা বড়–য়া, ইসলামপুর ইউপি চেয়ারম্যান মো. সোলেমান মিয়া, আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের সভাপতি পিডিশন প্রধান, তেতইগাঁও রসিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সমরজিত সিংহ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক শাহীন আহমদ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বাংলাদেশ মণিপুরী আদিবাসী ফোরামকে আদমপুর এম, এ, সবুর পাঠাগারের পক্ষ থেকে একটি ক্রেষ্ট প্রদান করেন পাঠাগারের পরিচালক সাংবাদিক শাব্বির এলাহী।
অনুষ্ঠানে বিষ্ণুপ্রিয়া মণিপুরী, মৈতৈ মণিপুরী, মুসলিম মণিপুরী ছাড়াও কমলগঞ্জ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৪ সালে অনুষ্ঠিত পিএসসি ও জেএসসি এবং ২০১৫ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল অর্জনকারী ১৩৬০ জন শিক্ষার্থীকে একটি করে সনদ, কলম, ইংরেজি অভিধান, বঙ্গবন্ধুর সহজ পাঠ, ষোড়শ সংশোধনীসহ বাংলাদেশের সং্িধান প্রদান করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc