কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যুতে দোকানপাঠ বন্ধ ঘোষনা

0
134
কমলগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত ব্যবসায়ীর মৃত্যুতে দোকানপাঠ বন্ধ ঘোষনা
কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারের ব্যবসায়ীরা দুপুর ১ থেকে ২ টা পর্যন্ত সকল দোকানপাঠ বন্ধ রাখার ঘোষণা করেছেন।

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে সিএনজি অটোরিক্সার ধাক্কায় আহত ব্যবসায়ী ঠাকুরমণি (৬৫) শনিবার (২২ জানুয়ারি) সকাল ১০:৪০ মিনিটে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। তিনি উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামের (চুকটিপাড়া) গ্রামের বাসিন্দা।

গত ১৪ জানুয়ারি শুক্রবার বেলা সাড়ে ১১ টায় কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার- মিরতিংগা সড়কের নিজ বাড়ির সম্মুখে সিএনজি অটোরিক্সা (নং মৌলভীবাজার-থ -১২-১৮৬৮) পিছন থেকে ঠাকুরমণি দেবনাথকে ধাক্কা দেয়। আহত অবস্থায় তাকে প্রথমে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সিলেট ইবনে সিনা প্রাইভেট হাসপাতাল ও পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হলে আহত হওয়ার ৮ দিনের মাথায় তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মুন্সীবাজারের পুরাতন ব্যবসায়ী ঠাকুরমণি দেবনাথ এর ছেলে দর্পহরি দেবনাথ ও সুমন দেবনাথ জানান, বেপরোয়া সিএনজি অটোরিক্সার ধাক্কায় তাদের পিতার মাথায় প্রচন্ড আঘাতের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। মৃত্যুর আগে তিনি কাউকে চিনতে পারছিলেন না। দীর্ঘ ৮দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার সকাল ১০:৪০ মিনিটে আমাদের ছেড়ে এ পৃথিবী থেকে চির বিদায় নিয়েছেন।
তার মৃত্যুতে শোক জানিয়ে রোববার (২৩ জানুয়ারি) কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারের ব্যবসায়ীরা দুপুর ১ থেকে ২ টা পর্যন্ত সকল দোকানপাঠ বন্ধ রাখার ঘোষণা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here