Sunday 25th of October 2020 03:10:59 AM
Monday 20th of April 2015 08:55:35 PM

কমলগঞ্জে সোনালী ব্যাংক ব্যবস্থাপকের বিরুদ্ধে উৎকোচ দাবীর অভিযোগ

অপরাধ জগত, অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে সোনালী ব্যাংক ব্যবস্থাপকের বিরুদ্ধে উৎকোচ দাবীর অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০এপ্রিল,শাব্বির এলাহী: সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপকের বিরুদ্ধে এস এম ই ঋণ নবায়নে উৎকোচ দাবী ও হয়রানির অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার ভানুগাছ বাজারস্থ মেসার্স রেমিন এ্যাসোসিয়েট নামীয় ব্যবসা প্রতিষ্ঠান মর্টগেজকৃত সম্পত্তির মূল্যায়নের বিপরীতে রেয়াতি সুদে ২০১২ সালে এস এম ই ঋণ হিসাব নং-৫০-১৫৭ এ ১০ লক্ষ টাকা ঋণ গ্রহণ করে।

সম্প্রতি ঋণটি পুনরায় নবায়ন করতে গেলে সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক সঞ্জয় কুমার দেব ৩০ হাজার টাকা উৎকোচ দাবী করেন। ঋণ গ্রহীতা চাহিদামত উৎকোচ দিতে অপারগতা প্রকাশ করায় ব্যবস্থাপক ব্যবসা প্রতিষ্ঠানটির নামের বিপরীতে প্রদত্ত ঋণ নবায়ন না করার জন্য টালবাহানা করেন। সেই সাথে প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী স্বামীর নামে ও ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম বিনষ্ট করার হীন উদ্দেশ্যে সংশ্লিষ্ট ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট ভূল তথ্য পরিবেশন করেছেন।

মেসার্স রেমিন এ্যাসেসিয়েট এর স্বত্বাধিকারী অভিযোগে আরও বলেন উৎকোচ এর চাহিদা পূরণ করতে না পারায় এক ব্যাংক ব্যাবস্থাকের রোষানলে পড়ে তার প্রতিষ্ঠানের ঋণ নবায়ন না করায় ও নানমুখী অপপ্রচারের কারণে তিনি হয়রানীর শিকার হচ্ছেন। এমতাবস্থায় সংশ্লিষ্ট ব্যাংকের উর্ধ্বতন কৃর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। উল্লেখিত অভিযোগ ছাড়াও ব্যাংক এবং গ্রাহক স্বার্থবিরোধী কার্যকলাপে লিপ্ত রয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক সঞ্জয় কুমার দেব এর বক্তব্য জানতে একাধিকবার যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc