Thursday 22nd of October 2020 11:17:35 PM
Thursday 26th of February 2015 08:41:48 PM

কমলগঞ্জে সুন্নি আলেমদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে সুন্নি আলেমদের হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬ফেব্রুয়ারীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৫ নং কমলগঞ্জ ইউনিয়নের নারায়নপুরে একটি ধর্মীয় মাহফিলে যাওয়ার পথে চালক সহ ৬ জন আলেমকে আহত ও তাদের বহনকারী গাড়ীতে আক্রমন করে দুর্বৃত্তরা।গ্রামের রাস্তায় আলেমদের বহনকারী গাড়ীটি সিগনাল দিয়ে আটকিয়ে গাড়ী ভাংচুর করে আলেমদের নামিয়ে মারপিট করে আহত করে।

ওই ঘটনায় কমলগঞ্জের শমশের নগর বাজারে ২৬ শে ফেব্রুয়ারী  বৃহস্পতিবার আহলে সুন্নাত ওয়াল জামায়াতের উদ্যোগে এক সংবাদ সম্মেলন  ও পরে প্রতিবাদ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় ।

এতে সভাপতিত্ব করেন,কমলগঞ্জ উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত সভাপতি মোঃ দুরুদ আলী বক্তব্য রাখেন সহ-সভাপতি এইচ এম মশাহিদ আলী মাওলানা তাজুল ইসলাম সাধারণ সম্পাদক মোঃ মইনুল ইসলাম খাঁন সহ-সাধারণ সম্পাদক হাজী মোঃ ইজ্জাদুর রহমান সাজ্জাদ বাংলাদেশের ইসলামী প্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মুহিদ হাসানী বাংলাদেশ ইসলামী যুবসেনা মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এম মুহিবুর রহমান মুহিব জেলা ছাত্রসেনার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম চৌধুরী সদর উপজেলা শাখা সভাপতি মোঃ দুরুদ আলী সহ-সভাপতি মাহমুদুল হক সুমন প্রমুখ ।নিম্নে সংবাদ সম্মেলনের বক্তব্য হুবহু তুলে ধরা হলঃ-

প্রিয় সাংবাদিক বন্ধুরা:আমাদের সালাম সহ শুভেচ্ছা গ্রহণ করুন । আপনারা অবগত আছেন যে, গত ২০/০২/২০১৫খ্রিঃ রোজ শুক্রবার দিবাগত রাত্র অনুমান ৯.১৫ ঘটিকার সময় আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মাওলানা এডভোকেট মোঃ ইসলাম উদ্দীন দুলাল সাহেব ও উনার সফরসঙ্গী অন্যান্য উলামায়ে কেরামসহ মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার নারায়নপুর আমান উল্লাহ গাউছিয়া হাফিজিয়া মাদ্রানার বার্ষিক ওয়াজ মাহফিলে যাওয়ার পথে কমলগঞ্জ সদর ইউনিয়নের রামপর ও নারায়নপুর গ্রামের মধ্যবর্তী স্থানের পাকা রাস্তায় পৌছামাত্র এলাকার চিহ্নিত হারমাদ, লাঠিয়াল ,সন্ত্রাসী আল-ইসলাহ্ ও তালামীযে ইসলামীয়া গ্রুপের সক্রিয় দুস্কৃতি পরায়ন সন্ত্রাসীরা বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিতে আক্রমণ করে এবং তাদের বহনকারী প্রাইভেট কার ভাঙ্গচুর করে । এ সময়ে হামলাকারীরা রড, হকিষ্টিক, কুড়াল ইত্যাদি দ্বারা মারধোর করে মাওলানা এডভোকেট মোঃ ইসলাম উদ্দীন দুলাল সাহেবের গাড়ি চালক মোঃ থকির উদ্দিন বাদি হয়ে ঘটনায় জড়িত ১৩জন সন্ত্রাসীর নাম উল্লেখ করে কমলগঞ্জ থানায় ২১/০২/১৫ইং তারিখে মূলে মামলা রুজ্জু করেন । উক্ত মামলা রুজ্জু করার পর হতে সন্ত্রাসীগণকে ঘটনা হতে রক্ষা করার অসৎ উদ্দেশ্যে প্রকৃত ঘটনাটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য একটি প্রভাবশালী মহল প্রশাসন ও আহলে সুন্নাত ওয়াল জামায়াতের নেতৃবৃন্দকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে । আমরা ইহার তীবৃ নিন্দা জানাই ।

সন্ত্রাসী এই ঘটনায় জড়িত এজহারে বর্নিত আসামীগণকে আগামী ১০ (দশ) দিনের মধ্যে গ্রেফতার করে আইনের কাছে সোর্পদ করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি । অন্যতায় আহলে সুন্নাত ওয়াল জামায়াত কমলগঞ্জ উপজেলা শাখার কঠোর কর্মসূচী গ্রহণ করতে বাধ্য হবে।

আপনারা জাতির বিবেক। আপানাদের লেখনীর মধ্য দিয়ে সংবাদপত্রে প্রকাশের মাধ্যমে সমূহ বিষয়টি প্রমানসহ সংশ্লিষ্ট মহলের কাছে পৌছিবে এবং সন্ত্রাসাী এই ঘটনার ন্যায় বিচারে সহায়ক ভূমিকা পালন করবে । পরিশেষে উপস্থিত সবাইকে অভিনন্দন।”


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc