Wednesday 19th of December 2018 12:45:48 AM
Friday 30th of November 2018 12:25:41 AM

কমলগঞ্জে সুজনের সংবাদ সম্মেলন

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে সুজনের সংবাদ সম্মেলন

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে সুষ্ঠু, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের আহবান জানিয়ে সংবাদ সম্মেলন করেছে সুশাসনের জন্য নাগরিক-সুজন মৌলভীবাজার জেলা কমিটি। বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন সুজনের মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক জহর লাল দত্ত।

সুজন কমলগঞ্জ উপজেলা কমিটির সদস্য লেখক ও গবেষক আহমদ সিরাজের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুজন কমলগঞ্জ উপজেলা কমিটির নেত্রী প্রভাষক রাবেয়া খাতুন, উপজেলা দূর্নীতি প্রতিরাধ কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চিনু প্রমুখ।

সংবাদ সম্মেলনে অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠান। সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থী নির্বাচন। অসৎ, অযোগ্য, অপরাধ প্রবণ, কালো টাকার মালিক, ‘উড়ে এসে জুড়ে বসা’ ও সাম্প্রদায়িক মনোভাবাপন্ন ব্যক্তিদের পরিহার করা। তৃণমূলের মতামতের ভিত্তিতে গণতান্ত্রিক পদ্ধতিতে মনোনয়ন প্রদান। নির্বাচন কমিশন, সরকার, নির্বাচনী দায়িত্বে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলকে তাদের ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের আহবান জানানো হয়।

এছাড়া নির্বাচন কমিশনের কাছে দাবি জানিয়ে সুজন আয়োজিত সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, সুষ্ঠু শান্তিপূর্ণ ও গ্রহনযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টিতে সকল দলের প্রার্থীদের সমাজ সুযোগ সুবিধা প্রদান করতে হবে। আচরণ বিধি মেনে চলতে বাধ্য করতে হবে। মনোনয়ন পত্র জমাদানকারীদের হলফনামা বিধি মোতাবেক এই হলফনামা সুজনের কাছে প্রদান করলে সুজনই তা জনগণের কাছে প্রকাশ করতে পারবে। তাহলে প্রার্থীর স্বচ্ছতা সম্পর্কে জনগণ জানতে পারবে।

তাছাড়া সংশ্লিষ্টরা পক্ষপাতহীনভাবে আইন শৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি নির্বাচন কমিশনকে সহযোগিতা করতে হবে। ভোট প্রদানকে গুরুত্বপূর্ণ নাগরিক দায়িত্ব মনে করে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত প্রার্থীদের নির্বাচিত করতে ভোটারদের প্রতি আহ্বান জানানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc