Sunday 6th of December 2020 07:24:26 AM
Friday 10th of January 2014 08:22:45 PM

কমলগঞ্জে সংখ্যালঘুদের মানব বন্ধনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি

বৃহত্তর সিলেট, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে সংখ্যালঘুদের  মানব বন্ধনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি

আমারসিলেট24ডটকম,১০জানুয়ারী,শাব্বিরএলাহীঃ ৫জানুয়ারী দশম সংসদ নির্বাচনের পর দিন যশোর,দিনাজপুর,ঠাকুরগাঁওসহ দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের বসত বাড়িতে অগ্নিকান্ড, মারধর ও লুটপাটে দায়ীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শা¯িতর দাবীতে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ মৌলভীবাজারের কমলগঞ্জ শাখার উদ্যোগে গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩টায় পৌরসভার ভানুগাছ বাজার চৌমুহনায় এ কর্মসূচী পালন করা হয়। হিন্দু, খ্রিষ্টান, বৌদ্ধ এক্য পরিষদ কমলগঞ্জ শাখার উদ্যোগে আয়োজিত এ কর্মসূচীর প্রতি সংহতি প্রকাশ করে একত্রে মানববন্ধন কর্মসূচী পালন করে বাংলাদেশ মণিপুরী যুব কল্যাণ সমিতি, সৎ সংঘ বাংলাদেশ,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কমলগঞ্জ শাখা,লোকনাথ সেবা সংঘ, কমলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বীবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদ, সনাতনী যুব ষংঘ, সৃষ্টি সাংস্কৃতিক সংঘ, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, আদিবাসী খাসিয়া ও মণিপুরী সম্প্রদায়।

মানববন্ধন পালনকালে বক্তব্য রাখেন পূজা উদযাপন পরিষদের কমলগঞ্জ শাখার সভাপতি নিহারেন্দু ভট্রাচার্য্য, সম্পাদক অশোক বিজয় দেব, শংকর লাল, লেখক ও গবেষক আহমদ সিরাজ, সিলেট বিভাগীয় আদিবাসী নেতা জিডি সন সুচিয়াং প্রধান। হিন্দু. খ্রিষ্টান, বৌদ্ধ এক্য পরিষদ জেলা শাখার সদস্য সাংবাদিক প্রণীত রঞ্জন দেবনাথের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সাংবাদিক নূরুল মোহাইমিন, শাহীন আহমদ, জ্যোতির্ময় দেব, প্রমোদ চন্দ্র দেবনাথ, নিখিল কুমার সিংহ, মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ মখলিছুর রহমান। দেশে রাজনীতি নামের অপরাজনীতির শিকার হচ্ছে সংখ্যালঘু সম্প্রদায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার প্রতি শ্রদ্ধা জানিয়ে বক্তারা বলেন, এ ন্যাক্কার জনক হামলাকে কেন্দ্র করে কেউ কাঁদা ছোড়াছোড়ি করবেন না। অবিলম্বে সুষ্ঠু তদন্তক্রমে দায়ীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। তাছাড়া ভবিষ্যতে যাতে এ ধরনের আর কোন ঘটনা না ঘটে তার জন্য সরকার অবশ্যই নিরাপত্তা দিতে হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc