কমলগঞ্জে শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ

    1
    8

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ফেব্রুয়ারী,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারে কমলগঞ্জে আদমপুর বদরুন নাহার ভূঁইয়া (বি,এন, ভূঁইয়া) বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় স্কুল প্রাঙ্গণে স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ও ৭নং আদমপুর ইউ,পি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়ার সভাপতিত্বে ও স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্য শিক্ষক আব্দুল গণি দুলালের সঞ্চালনায় স্কুল ড্রেস বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক রফিকুর রহমান।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন উছমান আলী ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার আহমদ আলী, সহ-সুপার কাজী মুজিবুর রহমান, স্কুলের প্রধান শিক্ষিকা রেজওয়ানা ইয়াসমিন সুমি সুজা মেমোরিয়াল কলেজের প্রভাষক হারুনুর রশিদ ভূঁইয়া, সাংবাদিক শাব্বির এলাহী, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি আব্দুল কালাম, পূর্ব জালালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ ভূঁইয়া, আধকানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এস,এম,সি সভাপতি সালিক আহমদ ভূঁইয়া ও প্রধান শিক্ষক অরুন কুমার সিংহ, আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ তোতা ও আদমপুর ইউ,পি সদস্য আব্দুল কাদির।

    অনুষ্ঠানে স্কুলের সকল শিক্ষার্থীদের আদমপুর ইউ,পি চেয়ারম্যানের পক্ষ থেকে প্রায় অর্ধলক্ষাধিক টাকার স্কুল ড্রেস বিতরণ করা হয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here