Thursday 22nd of August 2019 12:37:01 AM
Friday 7th of June 2019 06:15:45 PM

কমলগঞ্জে রেল সেতুর নিচে ডুবা থেকে লাশ উদ্ধার

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে রেল সেতুর নিচে ডুবা থেকে লাশ উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ রেলওয়ে স্টেশনের অদূরে ১৮২ নং রেল সেতুর নিচের ডুবায় উপোত হয়ে পড়ে থাকা অবস্থায় অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধার লাশ পাওয়া যায়। শুক্রবার সকালে এলাকাবাসী লাশটি দেখতে পেয়ে ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টারকে খবর দেন।
আখাউড়া-সিলেট রেলপথের ভানুগাছ রেলওয়ে স্টেশন মাস্টার মো. সেলিম হোসেন জানান, সকালে খার পেয়ে ভানুগাছ থেকে শ্রীমঙ্গল অভিমুখী আপ ১৮২ নং রেল সেতুর নিচে এ বৃদ্ধার লাশটি দেখতে পান। পরে তিনি প্রথমে কমলগঞ্জ থানা ও পরে শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থাকাকে অবহিত করেছেন। কখন ও কিভাবে ঘটনাটি ঘটেছে এ বিষয়ে তিনি কিছু বলতে পারেননি।
ঘটনাস্থলে আসা কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ সদস্যদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে এসেছেন। স্থানটি রেলওয়ে থানার অধীন বলে লাশ উদ্ধার ও পরবর্তী ব্যবস্থা গ্রহন করতে হবে রেলওয়ে থানাকে। তিনিও রেলওয়ে থানাকে অবহিত করেন বলে জানান।
শ্রীমঙ্গলস্থ রেলওয়ে থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো. ইসমাইল মাহমুদ বলেন, তিনি ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠিয়েছেন। লাশটি উদ্ধাওে পর তার পচিয় বের করার চেষ্টা করবে পুলিশ বলে রেলওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জানান।
প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৭টা থেকে সাড়ে ৭টার দিকে আখাউড়া থেকে সিলেটগামী জালালাবাদ এক্সপ্রেস ট্রেনে রেল সেতু অতিক্রমকালে ট্রেনের ধাক্কায় বৃদ্ধ মহিলাটি সেতুর নিচের ডুবায় পড়ে মারা যায়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc