Monday 28th of September 2020 10:45:49 AM
Friday 17th of May 2013 07:21:48 PM

কমলগঞ্জে মা সমাবেশ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে মা সমাবেশ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

কমলগঞ্জে মা সমাবেশ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

কমলগঞ্জে মা সমাবেশ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

কমলগঞ্জ, ১৭ মে : কমলগঞ্জ উপজেলার আদমপুর তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও ২০১১-২০১২ সালের প্রাথমিক বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় বিদালয় হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া।
তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসির সভাপতি নন্দ কুমার সিংহের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক নুর উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা শিক্ষা অফিসার কিশোলয় চক্রবর্তী, সহকারী উপজেলা শিক্ষা অফিসার শরীফ মো. নিয়ামত উল¬াহ, সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি মো. সানোয়ার হোসেন, তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মতিন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. আব্দুল ওয়াহিদ, কমলগঞ্জ মডেল স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক সিনিয়র শিক্ষক কৃষ্ণ কুমার সিংহ, গুড নেইবারস বাংলাদেশ, মৌলভীবাজার প্রজেক্টে ম্যানেজার মি. অখিল বাড়ৈ, বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী মো. জয়নাল আবেদীন, তেতইগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসির সাবেক সভাপতি নুর উদ্দিন আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে প্রায় দুশত মা সহ বিপুল সংখ্যক শিক্ষার্থী ও অবিভাবক উপস্থিত ছিলেন। প্রধান অতিথি আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূঁইয়া বিদ্যালয়ের উন্নয়নে ১০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন।
ইসলাম অটোরাইছ মিলের সত্ত্বাধীকারী নুরুল ইসলাম আর নেই

ইসলাম অটোরাইছ মিলের সত্ত্বাধীকারী নুরুল ইসলাম আর নেই

ইসলাম অটোরাইছ মিলের সত্ত্বাধীকারী নুরুল ইসলাম আর নেই

জুড়ী, ১৭ মে : মৌলভীবাজারের জুড়ী উপজেলা সদরের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মোবারক আলীর দ্বিতীয় ছেলে, দৈনিক দিনকাল পত্রিকার জুড়ী প্রতিনিধি, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, জেলা যুবদলের সহসভাপতি, কুলাউড়া থানা যুবদলের সাবেক সভাপতি, এপেক্স ক্লাব অব জুড়ী ভ্যালির প্রেসিডেন্ট, উপজেলা ট্রাক ও ট্যাংকলরী মালিক সমিতির সাধারণ সম্পাদক, জুড়ী উপজেলা প্রেসক্লাব সহসভাপতি মো. বদরুল ইসলামের ছোট ভাই, ইসলাম অটোরাইছ মিলের সত্ত্বাধীকারী নুরুল ইসলাম নুরুল আর নেই। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুর ২টা ২০মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। তিনি মা-বাবা, দুই ভাই, তিন বোন, স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান। এদিন বিকেলে সাড়ে ৫টায় জুড়ী কামিনীগঞ্জবাজার বড় মসজিদ শাহী ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে স্থানীয় গোরস্থানে তার লাশ দাফন করা হয়। তার অকাল মৃত্যূতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন মৌলভীবাজার জেলার বিএনপির সাবেক সভাপতি ও ত্রাণপ্রতিমন্ত্রী এডভোকেট এবাদুর রহমান, মৌলভীবাজার জেলার বিএনপির সভাপতি এম নাসের রহমান, , মৌলভীবাজার-২ আসনের সাংসদ এডভোকেট নওয়াব আলী আব্বাছ খান, আওয়ামী লীগের সাবেক সাংসদ সুলতান মো. মনসুর, সাবেক সাংসদ এমএম শাহীন, কেন্দ্রীয় বিএনপির মহিলা বিষয়ক সম্পাদীকা ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক খালেদা রব্বানী, পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, বিএনপির নেতা মোয়াজ্জেম হোসেন মাতুক, আশিক মোশারফ, ছাত্রদলের সাবেক ভিপি মিজানুর রহমান মিজান, জেলা যুবদলের সভাপতি হেলু মিয়া, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মজনু, জেলা ছাত্রদলের আহ্বায়ক জাকির হোসেন উজ্জলসহ মৌলভীবাজার জেলার রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc