Saturday 22nd of September 2018 05:00:31 PM
Thursday 5th of October 2017 06:17:25 PM

কমলগঞ্জে মামলা দিয়ে হয়রানির অভিযোগ !

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে মামলা দিয়ে হয়রানির অভিযোগ !

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫অক্টোবর,কমলগঞ্জ প্রতিনিধিঃ  পূর্বশক্রতার জের ধরে তার স্বামী তাউসেন মিয়াকে হত্যা মামলায় মিথ্যা আসামী করে হয়রানি করার অভিযোগ তুলেছেন মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার কুমড়াকাপন গ্রামের তাউসেন মিয়ার স্ত্রী হাছিনা বেগম। বৃহষ্পতিবার তার স্ত্রী হাছিনা বেগম এক লিখিত অভিযোগে জানান, কুমড়াকাপন গ্রামের প্রতিবেশী মোহাম্মদ আলীর ছেলে মাসুদ রানা রুবেল গত ১৭ আগষ্ট ভোরে চট্রগ্রাম-সিলেটগামী ৭২৩ নম্বর আন্তনগর উদয়ন এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মারা যায়। এ ব্যাপারে শ্রীমঙ্গল রেলওয়ে থানার অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

কিন্তু মাহমুদ আলী পূর্ব বিরোধের জের ধরে ও পূর্বেও ২টি মামলা বিচারাধীন থাকায় মূল ঘটনাকে আড়াল করার জন্য প্রতিবেশী তাউসেন মিয়াসহ এলাকার কিছু তরুনদের ফাঁসানোর লক্ষ্যে অপমৃত্যুকে হত্যাকান্ড উল্লেখ করে মিথ্যা অভিযোগ এনে মৌলভীবাজার আদালতে একটি পিটিশন দায়ের করলে আদালত বিষয়টি তদন্তের জন্য কমলগঞ্জ থানাকে নিদের্শ দিয়েছেন। হাছিনা বেগম বলেন, শুধু তার স্বামী নয় এলাকার আহমদ মিয়া, বদরুল মিয়া, আসিক মিয়া, রইছ মিয়া, শহিদ মিয়াকে মিথ্যা মামলা দায়ের করে হয়রানী করছেন মাহমুদ আলী।

তিনি মামলাটির সুষ্ঠ নিরপেক্ষ তদন্ত দাবী করে বলেন, পারিবারিক বিরোধের কারনে মাসুদ রানা আত্মহত্যা করতে পারে।আমার স্বামী এমন অপরাধের সাথে জড়িত নন। আমরা এই চক্রান্তমুলক মিথ্যা মামলা থেকে বাচঁতে চাই। সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য বের করার দাবী জানাচ্ছি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc