কমলগঞ্জে মাদ্রাসা কর্তৃপক্ষের ভূলের স্বীকার এক শিক্ষার্থী

    0
    7

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১নভেম্বর,শাব্বির এলাহীঃ  মৌলভীবাজারের কমলগঞ্জে মাদ্রাসা কর্তৃপক্ষের ভুলের কারণে বুধবার জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় অংশ নিতে পারেনি এক শিক্ষার্থী। কমলগঞ্জ উপজেলার মির্জাপুর দাখিল মাদ্রাসার জেডিসি পরীক্ষার্থী মির্জাপুর গ্রামের মৃত আশিক মিয়ার ছেলে ইমরান উদ্দীন সাকেল প্রবেশ পত্র না পাওয়ায়  বুধবার শুরু হওয়া জেডিসি পরীক্ষায় অংশ নিতে পারেনি। ইমরান উদ্দীন সাকেলের মা অজিবা বেগম সাবিনা বলেন, পরীক্ষার এক দিন আগে প্রবেশপত্র না আসার কথা শুনে ছেলেটি কিছুই খাচ্ছে না। সারাক্ষণ শুধু কাঁদছে। মাদ্রাসা কর্তৃপক্ষের অবহেলার কারণে সাকেল এবারের জেডিসি পরীক্ষা দিতে পারল না। শিক্ষাজীবন থেতে এক বছর ঝরে গেল তার।

    এ ব্যাপারে জানতে চাইলে মির্জাপুর দাখিল মাদ্রাসার মাদ্রাসার সুপার মাও: আব্দুল মোহিত হাসানী বিষয়টি দুঃখজনক উল্লেখ করে বলেন, আমাদের মাদ্রাসার রেজিষ্ট্রেশন না থাকায় শমশেরনগর বড়চেগ দাখিল মাদ্রাসা থেকে ইমরান উদ্দীন সাকেলের জেডিসির রেজিষ্ট্রেশন করা হয়ছিল।মানুষ মাত্রইতো ভূল হয়। আমাদেরও ভূল হতে পারে। বিষয়টি নিয়ে আমরাও দু:খিত। আগামীতে বিনামূল্যে তাকে এই মাদ্রাসায় লেখাপড়ার ব্যবস্থা করব।

    এ ব্যাপারে জানতে চাইলে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, মঙ্গলবার রাতে বিষয়টি আমি জেনেছি। তখনতো কিছু করার ছিল না। মাদ্রাসা কর্তৃপক্ষের ভূলের কারণে এটি হয়েছে। ওই শিক্ষার্থীর প্রবেশপত্র না আসার ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here