Monday 27th of January 2020 12:21:32 AM
Tuesday 30th of July 2019 05:59:37 PM

কমলগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের র‌্যালি ও আলোচনা

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কমলগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহের র‌্যালি ও আলোচনা

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের ‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রামভজন কৈরীর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার প্রমুখ।এ উপলক্ষে সপ্তাহব্যাপী নানা কর্মসুচির মধ্যে রয়েছে, সরকারি, বেসরকারি অফিসসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের অভ্যন্তরীণ ও চত্বর পরিষ্কার পরিছন্ন করা।

পৌরসভা ও সকল ইউনিয়ন পরিষদের রাস্তাঘাট, ড্রেন ও সকল হাটবাজার পরিষ্কার পরিছন্ন করা। সকল মসজিদের ইমামগণের মাধ্যমে জুম্মার নামাজের পূর্বে খুতবায মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ পালন কর্মসুচি সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রচার। সকল চা বাগানের ব্যবস্থাপক, কর্মচারি এবং শ্রমিকগণের বসবাসাধীন এলাকা ও অফিস/কারখানা এর চারপাশ পরিষ্কার পরিছন্ন করা।

সকল মন্দির, গীর্জা ও প্যাগডোতে আগত লোকদের উদ্দেশ্যে মশক নিধন ও পরিছন্নতা সপ্তাহ পালন কর্মসুচি সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রচার এবং উপজেলার বিভিন্ন কেপিআই জনসমাগমপূর্ণ এলাকায় পরিছন্নতা অভিযান পরিচালনা করা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc